Yash Dasgupta

নতুন প্রেমে ধীর পায়ে এগতে হবে, নতুন বার্তা যশের

নতুন প্রেমে ধীর পায়ে এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতির কথাই বোঝাতে চেয়েছেন যশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০২
যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

‘আমি আজও আগের মতোই আছি।’

ভালবাসা দিবসে নিখিল জৈন এই বার্তা দিয়েছিলেন ইনস্টাগ্রামে। টলিপাড়ায় কানাঘুষো, স্ত্রী নুসরত জাহানকে উদ্দেশ্য করেই এই পোস্ট ছিল নিখিলের। কিন্তু যে ব্যক্তিকে কেন্দ্র করে তাঁদের রূপকথায় চিড়, সেই যশ দাশগুপ্ত কী বললেন বিশেষ দিনে?

যশের ইনস্টাগ্রামের দেওয়ালে ছিল না প্রেমের আঁচ। ভালবাসার মানুষের সঙ্গে ছবি পোস্ট করে ‘পিডিএ’ ছিল ব্রাত্য। তবে ভালবাসার দিনে সুর এবং কথার মধ্যে দিয়ে ভালবাসা খুঁজেছেন অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল গানের দু’টি পংক্তি। ‘চল না আহিস্তে, ইশক নয়া হ্যায়/ পহেলা ইয়ে ওয়াদা হামনে কিয়া হ্যায়’।

Advertisement

নতুন প্রেমে ধীর পায়ে এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতির কথাই বোঝাতে চেয়েছেন যশ। তাই ‘আজা নাচ লে’ ছবির ‘ও রে পিয়া’ গানের এই দুই পংক্তিকে বেছে নিয়েছিলেন তিনি। তা হলে নিখিলের মতো তিনিও কি ভালবাসার মানুষকে প্রছন্ন বার্তা দিলেন?

যশের ইনস্টাগ্রাম স্টোরি।

যশের ইনস্টাগ্রাম স্টোরি।

অন্য একটি স্টোরিতে যদিও ভালবাসাকে আগুনের সঙ্গে তুলনা করেছেন অভিনেতা। সেখানে লেখা, ‘ভালবাসা হল আগুন। কিন্তু সেই আগুন তোমার হৃদয়কে উষ্ণতা দেবে নাকি ঘরবাড়ি জ্বালিয়ে দেবে, সেটা বোঝা দায়।’

এক দিকে ধীর গতিতে প্রেম এগিয়ে নিয়ে যাওয়ার কথা, অন্য দিকে সেই প্রেমকেই আগুনের সঙ্গে তুলনা। তা হলে কি স্থিরতা আর তীব্রতার মাঝখানে দাঁড়িয়ে যশ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement