John Cena Shah Rukh Khan Conversation

শাহরুখের সঙ্গে কথা বলেই বদলে গেল জীবনের গতি, কোন রহস্য প্রকাশ করলেন জন সিনা

“আর সেই পরিবর্তনের পর থেকেই…কী যে বলি! জীবন দুর্দান্ত গতিতে ছুটছে!” কেন বললেন জন সিনা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৮:৫৪
Image of John Cena and Shah Rukh Khan

কী কথা হল দু'জনের? ছবি: সংগৃহীত।

শাহরুখকে বরাবরই পছন্দ করেন জন সিনা। সম্প্রতি অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে এক ফ্রেমে ধরা দিয়েছেন বলিউডের ‘বাদশা’ ও ডব্লিউডব্লিউই তারকা জন সিনা। দু’জনের কী কথা হয়েছে তা নিয়ে কৌতূহলী ছিলেন নেটাগরিকেরা। অবশেষে সেই কৌতূহল মেটাতে উদ্যোগী হলেন খোদ জন সিনা। সংবাদমাধ্যমের কাছে জানালেন, ঠিক কী নিয়ে কথা হল দু’জনের। উচ্ছ্বাসের সুর স্পষ্ট তাঁর কণ্ঠে।

Advertisement

সিনার কথায়, “শাহরুখ কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছিলেন, যা সেই সময় আমার জন্য খুব জরুরি ছিল। অনুপ্রেরণা বললেও কম বলা হবে। আমার জীবনে একটি বিশেষ পরিবর্তনের প্রয়োজন ছিল। তা সুষ্ঠু ভাবে কার্যকরী করে তোলার জন্য শাহরুখের কথাগুলি অনেকটাই সাহায্য করেছে।”

তিনি আরও বলেন, “আর সেই পরিবর্তনের পর থেকেই…কী যে বলি! জীবন দুর্দান্ত গতিতে ছুটছে! আমার জ্যাকপটগুলি আমি চিহ্নিত করতে পেরেছি। কঠোর পরিশ্রমের প্রতি আমি কৃতজ্ঞ। যাতে সেগুলি নষ্ট না হয়, সে দিকে মনোযোগী হব আমি।”

তাঁর জীবনে যে মানুষটার এতটা প্রভাব রয়েছে, তাঁর সঙ্গে মুখোমুখি দেখা ও হাত মেলানোর মুহূর্তে আবেগতাড়িত হয়ে পড়েন ডব্লিউডব্লিউই তারকা জন সিনা। কী ভাবে তাঁর জীবনের সঙ্গে জুড়ে রয়েছেন, তা জানালেন শাহরুখকে। “তিনি অসাধারণ। একই সঙ্গে সহানুভূতিশীল ও দয়ালু। আমি স্তম্ভিত হয়ে গিয়েছিলাম।”

আরও পড়ুন
Advertisement