Hollywood News

হলিউডে বিবাহবিচ্ছেদের হিড়িক! ২৭ বছরের সংসার ভাঙল ‘উলভারিন’-এর

১৯৯৬ সালে অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেবোরা লি-ফার্নেসের সঙ্গে চারহাত এক হয়েছিল ‘উলভারিন’ খ্যাত হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যানের। অস্কার ও আভা, দুই সন্তানকে নিয়ে সংসার তাঁদের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৮
Hugh Jackman as Wolverine.

‘উলভারিন’ ছবিতে হিউ জ্যাকম্যান। ছবি: সংগৃহীত।

হলিউডে এখন বিবাহবিচ্ছেদের হিড়িক। কয়েক সপ্তাহ আগেই সমাজমাধ্যমে নিজেদের বিচ্ছেদের ঘোষণা করেছেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার। বিয়ের মাত্র চার বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটছেন জো ও সোফি। দুই সন্তানের দায়িত্ব ভাগাভাগি করে সামলাবেন, সিদ্ধান্ত প্রাক্তন যুগলের। সেই খবরের রেশ কাটতে না কাটতেই ফের আরও এক বিচ্ছেদের খবর। এ বার সংসার ভাঙছে হলিউডের ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’-এর। অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেবোরা লি-ফার্নেসের সঙ্গে প্রায় তিন দশকের সংসার হিউ জ্যাকম্যানের। সেই দাম্পত্যজীবনের ইতি টানছেন হলিউড তারকা।

Advertisement
হিউ জ্যাকম্যান ও ডেবোরা লি-ফার্নেস।

হিউ জ্যাকম্যান ও ডেবোরা লি-ফার্নেস। ছবি: সংগৃহীত।

সম্প্রতি একটি যৌথ বিবৃতি দিয়ে হিউ ও ডেবোরা জানান, একে অপরের থেকে আলাদা হয়ে স্বতন্ত্র ভাবে জীবনের পথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে তাঁদের সন্তান ও পরিবার সব সময় তাঁদের কাছে গুরুত্বপূর্ণ। কোনও পরিস্থিতিতেই তাদের অবহেলা করতে চান না প্রাক্তন যুগল। প্রায় তিন দশকের সুখী দাম্পত্যজীবনের জন্য তাঁরা একে অপরের প্রতি কৃতজ্ঞ, জানান হিউ ও ডেবোরা।

১৯৯৫ সালে এক অস্ট্রেলিয়ান টেলিভিশন অনুষ্ঠানের সেটে দেখা হিউ ও ডেবোরার। প্রথম সাক্ষাতেই ডেবোরার প্রেমে পড়েছিলেন হিউ। অভিনেত্রী তাঁর থেকে বয়সে ১৩ বছরের বড় হওয়া সত্ত্বেও তা অন্তরায় হয়ে দাঁড়ায়নি ডেবোরা ও হিউয়ের সম্পর্কের সমীকরণে। প্রেমের এক বছরের মাথায় ১৯৯৬ সালে একে অপরের সঙ্গে জীবন কাটানোর শপথ নেন যুগল। ২০০০ সালে প্রথম সন্তান অস্কারকে দত্তক নেন তাঁরা। ২০০৫ সালে হিউ ও ডেবোরার পরিবারে আসে তাঁদের মেয়ে আভা। একাধিক অনুষ্ঠানে বার বার তাঁর জীবনে ডেবোরার অমূল্য অবদানের কথা বলেছেন হিউ। এমনকি, জনসমক্ষে স্ত্রীর প্রতি প্রেম নিবেদন করতেও পিছপা হননি ‘উলভারিন’ তারকা। চলতি বছর এপ্রিল মাসে দাম্পত্যজীবনের ২৭ বছর পূর্ণ করেছেন তাঁরা। তখনও সমাজমাধ্যমের পাতায় ডেবোরার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন হিউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement