Jersey

RRR: কোভিডের জন্য পিছলো শাহিদের ‘জার্সি’ ছবির মুক্তি, একই পথে হাঁটছে রাজামৌলির ছবিও?

তেলুগুতে ছবির নাম ‘রৌদ্রম রণম রুধিরাম’। হিন্দি সংস্করণে সেটি ‘রাইজ রোর রিভোল্ট’। বিশ্বের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৯:২৯
‘রাইজ রোর রিভোল্ট’

‘রাইজ রোর রিভোল্ট’

মুম্বইয়ে টিনসেল নগরীর কপালে চিন্তার ভাঁজ। বলিউডের চলচ্চিত্র বাণিজ্যে কি ফের মন্দার বিপদঘণ্টি? দেশ জুড়ে ছড়াচ্ছে ওমিক্রন সংক্রমণ। ফের প্রেক্ষাগৃহ থেকে মুখ ফেরাচ্ছেন মানুষ। ইতিমধ্যেই কোভিড-কাঁটায় পিছিয়ে গিয়েছে শাহিদ কপূরের ‘জার্সি’ ছবির মুক্তি। এ বার আশঙ্কা দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির বিগ বাজেট ছবি ‘আরআরআর’ বা ‘ট্রিপল আর’ ঘিরে। করোনা সংক্রমণের ধাক্কায় রাম চরণ, জুনিয়র এনটিআর এবং আলিয়া ভট্ট অভিনীত এই ছবির মুক্তিও কি পিছিয়ে যাচ্ছে? আপাতত এটাই লাখ টাকার প্রশ্ন।

স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, ভারতে বর্তমানে মোট ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৭৮১। বছর শেষের উৎসবের মরসুম পেরিয়ে আক্রান্ত এবং হাসপাতালে চিকিৎসাধীনের সংখ্যা বৃদ্ধির আশঙ্কায় চিকিৎসকেরা। অতিমারির তৃতীয় ঢেউয়ের মুখোমখি হতে পারে বিশ্ব— ওমিক্রনের গতিবিধি উদ্বেগ বাড়াচ্ছে বিশেষজ্ঞদের। এই অবস্থায় ‘ট্রিপল আর’- এর হিন্দি সংস্করণের ডিস্ট্রিউবিউটাররা নাকি ছবি মুক্তির দিন পিছোনোর আর্জি জানাচ্ছেন নির্মাতাদের কাছে। তাঁদের দাবি, দর্শক ফের হলবিমুখ। মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলি অর্ধেকও ভর্তি হচ্ছে না।

Advertisement

তেলুগুতে ছবির নাম রাখা হয়েছে ‘রৌদ্রম রণম রুধিরাম’। হিন্দি সংস্করণে সেটিই হয়েছে ‘রাইজ রোর রিভোল্ট’। বলিপাড়ার সূত্রের খবর, বিশ্বের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। প্রায় ৪০০ কোটি বাজেটের এই ছবিতে জুনিয়র এনটিআর অভিনয় করছেন উপজাতি সম্প্রদায়ের নেতা কোমারাম ভীমের চরিত্রে। ছবির একটি দৃশ্যে ভীমের ফেজ টুপি পরা নিয়ে আগেই বিতর্ক তৈরি হয়েছিল। বিজেপি নেতা এবং তেলঙ্গানার সাংসদ বান্দি সঞ্জয় দৃশ্যটি ছবি থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছিলেন। হুমকিও দিয়েছিলেন রাজামৌলিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement