Parineeti Chopra

Parineeti Chopra: টেলি নায়কদের নিয়ে নিজের জন্য স্বয়ম্বর সভা আয়োজন করবেন পরিণীতি! বিয়ে করবেন নায়িকা?

রিয়েলিটি শো-এর বাকি দুই বিচারক, কর্ণ জোহর এবং মিঠুন চক্রবর্তী উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।তাঁদের সহ-বিচারক পরিণীতির জন্য উপযুক্ত পাত্র বেছে দেবেন তাঁরাও। সাহায্যের হাত বাড়িয়েছেন ভারতী এবং হর্ষও। শুভ অনুষ্ঠানের এই বিশেষ পর্বে বলি গায়ক কুমার শানুও হাজির হবেন মঞ্চ মাতিয়ে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ২০:০০
পরিণীতি চোপড়া

পরিণীতি চোপড়া

বিয়ে করতে চান পরিণীতি চোপড়া। উপযুক্ত পাত্রের অপেক্ষায় আছেন তিনি। এ কথা আগেও একাধিক বার বলেছেন বলি তারকা। কিন্তু আর অপেক্ষা করলেন না পরিণীতি। স্বয়ম্বরের বন্দোবস্ত করলেন তিনি। কোন কোন অভিনেতা থাকবেন তাঁর স্বয়ম্বরে?

‘হুনারবাজ-দেশ কি শান’ রিয়েলিটি শো-তে তাঁর স্বয়ম্বরের আয়োজন করা হয়েছে। যাতে পরিণীতির অনুরাগীরাও তাঁর স্বামী বেছে নেওয়ার প্রক্রিয়ার সাক্ষী থাকতে পারেন। ‘কুমকুম ভাগ্য’ এবং অভিনেতা অরিজিৎ তনেজা, ‘বেগুসরাই’-এর অভিনেতা বিশাল আদিত্য, ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী সিদ্ধার্থ দে, টেলি অভিনেতা শিভিন নরাং প্রমুখ।

Advertisement

পরিণীতি ছাড়া এই রিয়েলিটি শো-এর বাকি দুই বিচারক, কর্ণ জোহর এবং মিঠুন চক্রবর্তী উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। সঠিক পাত্র বেছে নিতে পরিণীতিকে সাহায্য করবেন তাঁরা। সঞ্চালক ভারতী সিংহ এবং হর্ষ লিম্বাচিয়াও পরিণীতিকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবেন। শুভ অনুষ্ঠানের এই বিশেষ পর্বে বলি গায়ক কুমার শানুও হাজির হবেন মঞ্চ মাতিয়ে।

নেচে, গেয়ে পরিণীতির মন জয় করার চেষ্টা করবেন অভিনেতারা। তাঁদের মধ্যে কোনও এক জনকে স্বামী হিসেবে বেছে নেবেন পরিণীতি? তা হলে প্রেম ছাড়াই বিয়ে করতে চান প্রিয়ঙ্কা চোপড়ার তুতো বোন? নাকি তিনি বিয়ের পরে প্রেম হওয়ায় বিশ্বাসী?

না, এই স্বয়ম্বর আয়োজন করা হয়েছে মজার ছলে। পরিণীতির মন জয় করার খেলায় মাতবেন মুম্বইয়ের টেলি নায়কেরা। তবে বিয়ে করার পরিকল্পনা নেই পরিণীতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement