TRP Rating

প্রথম তিন থেকে ছিটকে গেল ‘অনুরাগের ছোঁয়া’, পয়লা নম্বরে রয়েছে কোন দু’টি সিরিয়াল?

দুর্গাপুজোর পর থেকে টিআরপি তালিকায় অনেকটাই হেরফের হয়েছে। এত দিন প্রথম তিনে ঘোরাফেরা করত তিনটি সিরিয়ালের নাম। সব কিছু বদলে গিয়েছে এই সপ্তাহে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৬:০২
Which serial leads the trp competition in the week of 9th November to 16th November 2023

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

গত দু’সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এসেছে বিপুল পরিবর্তন। গত ১১ মাসে প্রথম এক থেকে পাঁচ— ঘুরিয়ে-ফিরিয়ে একই সিরিয়াল দেখেছেন দর্শক। কিন্তু দুর্গাপুজোর পর থেকে সব কিছুর পরিবর্তন হয়েছে। প্রথম পাঁচে এত দিন শুধুই সূর্য-দীপা এবং জ্যাস সান্যালের প্রতিযোগিতা চলত। কিন্তু পুজোর পর থেকে সবাইকে ছাপিয়ে প্রথমে উঠে এসেছে শিমুল এবং তার শাশুড়ির গল্প। এই সপ্তাহেও এক নম্বরে ‘কার কাছে কই মনের কথা’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৯। তবে এ সপ্তাহে যুগ্ম প্রথম। সবাইকে টেক্কা দিয়ে পয়লা নম্বরে রয়েছে ‘নিমফুলের মধু’ সিরিয়াল। পর্ণা এবং সৃজন জুটি অনেকেরই প্রিয়। সময়ের সঙ্গে সঙ্গে গল্পে এসেছে নতুন মোড়। নতুন গল্প যে দর্শকের ভাল লাগছে, বোঝা গেল নম্বরে। এ সপ্তাহে তারাও পেয়েছে ৭.৯।

Advertisement

দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। ত্রিকোণ প্রেম, দাম্পত্য জীবনে টানাটানির গল্প অনেক সময় আকর্ষণ করে দর্শককে। সেই প্রমাণ আবারও মিলল বৃহস্পতিবার। রোহিত এবং ফুলকির পরস্পরের প্রতি দুর্বলতা তৈরি হয়েছে। কিছু দিন পরে যে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হবে তা আন্দাজ করা যায়। ফলে আগ্রহ অনেকটাই বেড়েছে। যার প্রতিফলন দেখা যাচ্ছে টিআরপির নম্বরেও। ‘ফুলকি’ পেয়েছে ৭.৮। তৃতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। বেশ কিছু মাস ধরে তৃতীয় স্থানেই আটকে জ্যাস সান্যাল এবং স্বয়ম্ভু। তারা পেয়েছে ৭.৭। আচমকাই অনেকটা নম্বর কমেছে সূর্য দীপার। প্রথম তিন থেকে ছিটকে গিয়েছে সেই সঙ্গে নম্বরের দিক থেকেও অনেকটা পিছিয়ে তারা। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.০। আর পঞ্চম স্থানে রয়েছে ‘সন্ধ্যাতারা’। তারা পেয়েছে ৬.৪। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Which serial leads the trp competition in the week of 9th November to 16th November 2023

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement