TRP Ratings

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ের প্রভাব কি টিআরপি তালিকায়? কোথায় দাঁড়িয়ে ‘রাঙা বউ’?

রবিবার লোকচক্ষুর আড়ালে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে বিয়ে করেছেন শ্রুতি দাস। টিআরপি বলছে, এই জুটির সিরিয়ালেও তার প্রভাব পড়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:৫২
Which serial leads the TRP competition in the week of 6th July 2023 to 12th July 2023

স্বর্ণেন্দু-শ্রুতি। ছবি: সংগৃহীত।

স্টুডিয়োপাড়ায় বিয়ের সানাই বাজতে না বাজতে টিআরপি বাড়তে শুরু করেছে একটু একটু করে। বিশেষত প্রথম পাঁচে বদল ঘটেছে অনেকটাই। কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালকে চেষ্টা করেও টেক্কা দিয়ে উঠতে পারছে না কেউই। সূর্য-দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটেও মিটছে না। সেই ঝামেলার মধ্যে পড়ে দুই বাচ্চা সোনা-রূপার জীবন ওষ্ঠাগত। রূপা তাঁর মায়ের পরিচয় জানার জন্য উদ্‌গ্রীব। সিরিয়ালের এই অতি নাটকীয়তায় মগ্ন দর্শক, টিআরপি তালিকায় তা স্পষ্ট। এই সপ্তাহেও প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। তাদের প্রাপ্ত নম্বর ৮.৭।

গত দু’সপ্তাহ ধরে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছিল ‘ফুলকি’। তবে তৃতীয় সপ্তাহে নম্বর কমল তাদের। জ্যাসমিন আর ফুলকির মধ্যে প্রাপ্ত নম্বরের ফারাক ছিল অল্পই। তবে জ্যাস সান্যালের জনপ্রিয়তাকে ছাপিয়ে যাওয়া খুব একটা সহজ কাজ নয়। এই সপ্তাহে দ্বিতীয় স্থান ফিরে পেল তারা। ৭.৯ নম্বর পেয়ে ফের দ্বিতীয় ‘জগদ্ধাত্রী’। ফলে তৃতীয় স্থানে নেমে এসেছে ‘ফুলকি’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৭। চতুর্থ স্থানে পর্ণা আর সৃজনের গল্প এক প্রকার স্থায়ী হয়ে গিয়েছে। কারণ এই স্থানে আর কোনও সিরিয়াল শেষ কয়েক সপ্তাহে দেখেননি দর্শক। তাই এই সপ্তাহে টিআরপি তালিকায় চতুর্থ স্থানে ‘নিম ফুলের মধু’ পেয়েছে ৭.১।

Advertisement

এই সপ্তাহে সিরিয়াল পাড়ার সবচেয়ে বড় খবর ছিল রাঙা বৌ অর্থাৎ শ্রুতি দাসের বিয়ে। রবিবার পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে চুপিসারে বিয়ে করেন নায়িকা। তাঁর ব্যক্তিগত জীবনের এই পরিবর্তন যে দর্শকমনে কৌতূহল সৃষ্টি করেছে তার প্রমাণ মিলল টিআরপি তালিকায়। প্রথম পাঁচে রয়েছে ‘রাঙা বউ’। ৬.৬ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে এই সিরিয়াল, যার পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বর্ণেন্দু। বাকিরা কে কোথায়? বিস্তারিত রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement