Trp Rating Chart

‘মিঠাই’, ‘খড়ি’ এখন অতীত, ‘জ্যাস’-এর অ্যাকশনেই মজেছেন দর্শক

তলানিতে ‘মিঠাই’-এর টিআরপি। নেই ঋদ্ধি-খড়িও। প্রথম পাঁচে ঠাই পেল কোন কোন ধারাবাহিক?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৭:৪৬
এই সপ্তাহে সেরার সেরা হল কে?

এই সপ্তাহে সেরার সেরা হল কে? ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার মানেই তো ফল বার হওয়ার দিন। দর্শকের বিচারে এই সপ্তাহে প্রথম স্থান দখল করল কে? তবে চলতি সপ্তাহে সব হিসাব ঘেঁটে গেল। টিআরপি রেটিং অনুযায়ী, এই সপ্তাহে প্রায় মুখ থুবড়ে পড়েছে ‘জি বাংলা’র সব ধারাবাহিক। শুধু কি ধারাবাহিক? না, তা বললে ভুল বলা হবে। নম্বরের দৌড়ে এগিয়ে ‘স্টার জলসা’র নন-ফিকশনও। কয়েক মাসও পার হয়নি শুরু হয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এর মধ্যেই দর্শকের মনে পাকা জায়গা করে নিয়েছে নতুন টিম। নম্বর অন্তত তেমনটাই আভাস দিচ্ছে। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.০।

Advertisement

দ্বিতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। দীপা আর সূর্যর জীবনের নতুন অধ্যায় যে তাঁদের অনুরাগীদের বেশ প্রভাব ফেলেছে তা করে বলাই যায়। প্রথম দিকে দর্শকের মনে তেমন জায়গা করতে না পারলেও এই মুহূর্তে সেরা ধারাবাহিকের তালিকায় দুই নম্বরে উঠে এসেছে এই ধারাবাহিক। এই সপ্তাহে তারা পেয়েছে ৭.৯। লালন-ফুলঝুরি কিন্তু এই সপ্তাহেও নিজেদের জায়গা বজায় রেখেছে। প্রথম তিনে এই বারেও নিজেদের জায়গা কায়েম রেখেছে তারা। পেয়েছে ৭.৩।

চতুর্থ স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। ফড়িংয়ের জীবনের নতুন গল্প যেন দর্শকের বেশ মন ভরিয়েছে। নম্বর তেমনটাই বলছে। ফড়িং-এর টিম এই সপ্তাহে পেয়েছে ৭.১। আর ৬.৭ পেয়ে এ বারে পঞ্চম স্থানে দুই টিম—‘এক্কা দোক্কা’ আর ‘খেলনা বাড়ি’।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement