Tasnia Farin

বিয়ের পর মধুচন্দ্রিমা সারতে কোথায় গেলেন ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া?

এক সপ্তাহ হল বিয়ে সেরেছেন তাসনিয়া ফারিণ। আট বছর প্রেম পর্বের পর বিয়ে করেছেন নায়িকা। বিয়ের পর চার দিনের ছুটিতে কোথায় গেলেন নায়িকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৯:৪৬
তাসনিয়া ফারিণ।

তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

আচমকাই সমাজমাধ্যমের পাতায় নিজের বিয়ের খবর ঘোষণা করেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। লাল ঢাকাইয়ে বিয়ের সাজে সেজেছিলেন তিনি। দীর্ঘ আট বছরের সম্পর্ককে এত দিন আড়ালেই রেখেছিলেন নায়িকা। তাই তাঁর বিয়ের খবরে কিছুটা অবাক হয়েছিলেন দর্শক। তবে অনেকের মনেই প্রশ্ন ছিল যে, বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় গেলেন নায়িকা? বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে অভিনেত্রী জানিয়েছেন, মধুচন্দ্রিমার জন্য একটি নির্জন দ্বীপ বেছে নিয়েছিলেন তাঁরা।

Advertisement

খুবই ব্যস্ততার মধ্যে বিয়ে সারেন তিনি। শুটিং থেকে মাত্র এক দিনের ছুটি নিয়েছিলেন। নায়িকা জানান, ১০ অগস্ট পর্যন্ত একটি ওয়েব সিরিজ়ের শুটিং করছিলেন। ১১ অগস্ট ওই একটা দিনই পেয়েছিলেন ছুটি। তার পর ১২ অগস্টও ছবির ডাবিংয়ের জন্য স্টুডিয়োয় যেতে হয়েছিল। কাজের মধ্যেই কেটে গিয়েছে তাঁর দিনগুলো। অন্য দিকে ফারিণের স্বামী শেখ রেজ়ওয়ানেরও রয়েছে আমেরিকা ফেরার তাড়া। আগামী মাসে নতুন চাকরিতে যোগ দেবেন। তাই ব্যস্ততার ফাঁকে চার দিনের সময় বার করেছিলেন অভিনেত্রী।

ফারিণ বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে বলেন, “আমরা চার দিনের জন্য মলদ্বীপে গিয়েছিলাম। একটি প্রাইভেট রিসর্টে ছিলাম। সুন্দর কেটেছে ওই ক’টা দিন। কিন্তু আরও কয়েক দিন থাকতে পারলে ভাল হত। মাত্র চার দিনের জন্য গিয়েছিলাম। আসলে আমায়ও শুটিংয়ে ফিরতে হবে। অন্য দিকে, ওকেও আমেরিকায় ফিরতে হবে। আগামী মাসে নতুন চাকরিতে যোগ দেবে।”

বিয়ের পরেও তিনি কোনও পরিবর্তন বুঝতে পারছেন না। এখনও রয়েছেন বাবার বাড়িতেই। এ ছাড়াও কাজের সূত্রে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে হচ্ছে নায়িকাকে। তিনি বলেন, “আমি এখনও কিছুই বুঝতে পারছি না।” নতুন ছবির শুটিংয়ের জন্য আপাতত ফারিণের গন্তব্য অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement