Vicky Kaushal

দীপিকায় যখন মজেছিলেন ভিকি, ক্যাটরিনার অস্তিত্বই টের পাননি! কিন্তু তার পর?

২০২১ সালের ডিসেম্বরে ভি-ক্যাটের বিয়েতে শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন দীপিকা। এখনও একসঙ্গে জিমে যান ক্যাটরিনা আর তিনি। দুই নায়িকার মধ্যে সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ বলেই দেখা গিয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ২০:৩৬
ভিকির গোপন প্রেমের কী হল?

ভিকির গোপন প্রেমের কী হল? -ফাইল চিত্র

ক্যাটরিনা কইফের প্রেমে আকণ্ঠ ডুবে যাওয়ার আগে ভিকি কৌশল নাকি মজেছিলেন দীপিকা পাড়ুকোনে! তার পর কী হল সেই না হওয়া প্রেমের? আদৌ জানতেন ‘মস্তানি’? এক সাক্ষাৎকারে প্রকাশ্যে এল সেই অধ্যায়।

২০১৮ সাল। কর্ণ জোহরের কফির আড্ডায় ফাঁস হয়ে যেতে পারত ক্যাটরিনা-ভিকির প্রেম। কিন্তু সে বার অতিথি হয়ে এসে ভিকি নাম নিয়েছিলেন দীপিকারই। ‘রাজ়ি’ মুক্তি পাবে তখন। এক অনুষ্ঠানে র‍্যাপিড ফায়ার রাউন্ডে ভিকিকে জিজ্ঞাসা করা হয়, ক্যাটরিনা না দীপিকা, কে তাঁর প্রথম পছন্দ? তৎক্ষণাৎ ভিকি জবাব দেন, “দীপিকা।” তার পর বেশ কয়েক বছর ধরে চলেছিল জল্পনা। নিজমুখে ঘোষণা না করলেও, দু’য়ে দু’য়ে চার করে নিয়েছিলেন অনুরাগীরা। নির্ঘাত সম্পর্কে আছেন ভিকি-দীপিকা। তবে সম্পর্ক পরিণতি পায়নি। ২০২১ সালের ডিসেম্বরে ভি-ক্যাটের বিয়েতে শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন দীপিকা। এখনও একসঙ্গে জিমে যান ক্যাটরিনা আর তিনি। দুই নায়িকার মধ্যে সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ বলেই দেখা গিয়েছে।

Advertisement

যদিও সে বছর কর্ণের সঙ্গে আড্ডায় ভিকির হাবভাব ভোলেননি দর্শক। এমন ভাব করেছিলেন, যেন ক্যাটরিনার অস্তিত্ব জানতেনই না নায়ক। তার দেড় বছরের মধ্যেই সম্পর্কে জড়ান দুই তারকা। খবর জানাজানি যাতে না হয়, তা নিয়ে যথাসম্ভব চেষ্টা করেছিলেন। একসঙ্গে একটিও ছবি দিতেন না সচেতন ভাবে। তবে প্রেম কি চাপা থাকে? যথা সময়ে, রাজস্থানে চারহাত এক হয় ভি-ক্যাটের।

‘কফি উইথ কর্ণ ৭’-এর এক পর্বে পরে যখন ক্যাটরিনার সঙ্গে দাম্পত্যের প্রসঙ্গ ওঠে, ভিকি বলেন, “দারুণ লাগছে। এত দিনে থিতু হয়েছি। ওর মতো জীবনসঙ্গী পাওয়া ভাগ্যের ব্যাপার। ক্যাটরিনা আমার জীবনে আয়নার মতো। এত বিচক্ষণ, দয়ালু এবং অসাধারণ ব্যক্তিত্বের মানুষ আমায় ছায়া দিয়ে আগলে রেখেছে বলে আমি ধন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement