Shruti Hassan

Shruti Haasan: আমার জীবন, আমার মুখ! বেশ করেছি অস্ত্রোপচার করে: শ্রুতি হাসন

এক জনকে বাইরে থেকে বিচার করার অধিকার অন্যের নেই। শ্রুতি সাফ জানান, তিনি নিজেকে ভালবাসেন বলেই আরও সুন্দর হয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ২১:২৫
 নিজেকে সুন্দর করায় দোষ কী?

নিজেকে সুন্দর করায় দোষ কী?

নিজেই নিজের অত্যন্ত প্রিয় শ্রুতি হাসন। তাই আয়নার সামনে দাঁড়ালে শরীরে কিছু বা বেশিই খুঁত চোখে পড়ত তাঁর। সেটুকুই বা থাকবে কেন? দেহকে মনের মতো করে তুলতে তাই আরও একটু চেষ্টা করেছেন ‘ক্র্যাক’ অভিনেত্রী। বছর দু'য়েক আগে প্লাস্টিক সার্জারি মারফত নাক ধারালো করেছেন আরও, পাতলা ঠোঁট ভরাট করিয়েছেন। সে নিয়ে লোকে মন্তব্য করলে চাঁচাছোলা জবাবও দিয়েছেন।

এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘কেউ যতই বিখ্যাত হন, অন্য ব্যক্তিকে বিচার করার অবস্থানে তিনি নেই। কখনও এটা ঠিক নয়। আমি মুখে প্লাস্টিক সার্জারি করিয়েছি, এ কথা স্বীকার করতে লজ্জা পাই না। এ নিয়ে আমি খুশি। কিন্তু আমি কি এটা প্রচার করি? না। আমি কি এর বিরুদ্ধে? না। আমি দেহ- মনের গতিবিধির স্বাচ্ছন্দ্য পছন্দ করি।’’

Advertisement

সমস্ত কটাক্ষের পাল্টা জবাবে অভিনেত্রী বলেছিলেন, ‘‘ভালবাসা ছড়িয়ে দিন, কুৎসা নয়। আমি প্রতি দিন আমাকে আরও একটু বেশি করে ভালবাসতে শিখছি, কারণ আমার জীবনের সবচেয়ে বড় প্রেমের গল্পটি আমার সঙ্গেই। আমি আশা করি আপনাদেরও তা-ই হবে।’’

সঙ্গে শ্রুতি এ-ও জানান, ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে নানা শারীরিক পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয় মানুষকে। সেগুলোর সঙ্গে খাপ খাওয়াতে নিরন্তর পরিশ্রম করতে হয়। এতে অস্বাভাবিক কিছু নেই। তার মধ্যে কারও যদি ইচ্ছে করে নিজেকে আরও বেশি ভালবাসবেন অথবা যেমন আছেন তেমনই থাকবেন,সে সবই ব্যক্তিগত ইচ্ছে। শ্রুতির দাবি, তাঁর জীবন; তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন নিজের মুখে। তাতে কার কী বলার থাকতে পারে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement