Ritabhari Chakraborty

টলিউড সম্পর্কে কী ধারণা দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের? ভাগ করে নিলেন ঋতাভরী

টলিপাড়ায় ঋতাভরী চক্রবর্তীকে চেনেন না এমন কেউ নেই। সদ্য গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অনুষ্ঠান করে শহরে ফিরেছেন নায়িকা। ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৯:২৯
গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বাংলার মুখ ঋতাভরী চক্রবর্তী।

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বাংলার মুখ ঋতাভরী চক্রবর্তী। ছবি: ফেসবুক।

এই তিনি টালিগঞ্জের স্টুডিয়োপাড়ায় শুটিং করছেন তো আবার পরের দিনই হয়তো প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে একই মঞ্চে। আবার গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বাংলার মুখ তিনি। বলা হচ্ছে ঋতাভরী চক্রবর্তীর কথা। কলকাতার মুখ হিসাবে তাঁকে চেনেন না, এমন কেউ নেই। দু’দিন আগেই গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা গিয়েছে নায়িকাকে।

Advertisement
 বরুণ ধওয়ানের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন ঋতাভরী।

বরুণ ধওয়ানের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন ঋতাভরী। ছবি: সংগৃহীত।

শহরের বাইরে এই বৃহত্তর জগতে অবাধ যাতায়াত নায়িকার। আগে এই অনুষ্ঠানেই মনোনীত হয়েছিল নায়িকার দুটো ছবি। ‘অন্য অপালা’ আর ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। তার পর গত বছর ওই একই মঞ্চে অনুষ্ঠান করেছিলেন নায়িকা। এই বছরও সেই একই ছবি। বরুণ ধওয়ানের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন ঋতাভরী। আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর কাছে প্রশ্ন ছিল রাজ্যের বাইরের শিল্পীদের টলিউড নিয়ে কী ধারণা? নায়িকার উত্তর, “আমার কষ্ট হয়।

এখানে অনেকের ভাবনা বিশাল কিছু করছেন। কিন্তু এখনও পর্যন্ত আমাদের কলকাতার কাজ সম্পর্কে মুম্বই বা অন্য অঞ্চলের অভিনেতাদের সঠিক ধারণা নেই। কিন্তু দক্ষিণী ছবির ক্ষেত্রে ছবিটা সম্পূর্ণ উল্টো। আমাদের নিজেদের সম্পর্কে মানুষকে আরও জানানো উচিত। আমিও তেমনটাই করি। তা আমার ছবি হোক কিংবা অন্য কারও ছবি।”

এই মুহূর্তে নায়িকা ব্যস্ত বিভিন্ন কাজে। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘ফাটাফাটি’। এ ছাড়াও কথাবার্তা চলছে বেশ কিছু নতুন কাজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement