Vikram Chatterjee

Vikram-Sayantan: দীর্ঘ দিন পরে সায়ন্তনের পরিচালনায় বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়

সব ঠিক থাকলে পরিচালকের আগামী ছবিতে দেখা যাবে বিক্রমকে। আনন্দবাজার অনলাইনকে বিক্রম জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৩:৩৩
বিক্রম চট্টোপাধ্যায়।

বিক্রম চট্টোপাধ্যায়।

হইচই প্ল্যাটফর্মে হইহই করে চলছে সায়ন্তন ঘোষালের ডার্ক কমেডি ওয়েব সিরিজ ‘মৌচাক’। পরিচালক কিন্তু তার মধ্যেই তাঁর চেনা বৃত্তে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন। শুধু তাই নয়, সায়ন্তনের হাত ধরেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়। সব ঠিক থাকলে পরিচালকের আগামী ছবিতে দেখা যাবে বিক্রমকে। আনন্দবাজার অনলাইনকে বিক্রম জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। সম্ভবত শ্যুট শুরু হবে অক্টোবরের শেষে, পুজোর পরে। প্রযোজনায় রক্তিম চট্টোপাধ্যায়। তবে প্রযোজনার পাশাপাশি তাঁর অভিনয়েও হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। আনন্দবাজার অনলাইনকে রক্তিম জানিয়েছেন, তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়।

সায়ন্তন আরও জানিয়েছেন, ছবির বড় অংশের শ্যুট হবে পাহাড়ে। পরিচালকের কথায়, সেই অনুযায়ী সিকিম তাঁর প্রথম পছন্দ। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। সাম্প্রতিক ‘মৌচাক’ ওয়েব সিরিজ ছাড়াও সায়ন্তনের ঝুলিতে রয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’, ‘সাগর দ্বীপে যকের ধন’, ‘আলিগড়ের গোলোকধাঁধাঁ’-র মতো বড় বাজেটের ছবি। অভিনয় করেছেন কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, পার্নো মিত্রের মতো তাবড় অভিনেতা। সায়ন্তনের কথায়, আপাতত বিক্রমের সঙ্গে কথা এগিয়েছে। আর কারা থাকবেন, সেটা ক্রমশ প্রকাশ্য।

Advertisement

দীর্ঘ দিন পরে আবার বড়পর্দায়। কথা শেষের আগেই উচ্ছ্বসিত বিক্রম। জানালেন, ‘‘সায়ন্তন রহস্য-রোমাঞ্চ ছবি খুব ভাল বানান। আমারও অনেক দিন ধরেই ইচ্ছে ছিল ওঁর ছবিতে অভিনয় করার। সেই ইচ্ছেই সম্ভবত পূরণ হতে চলেছে।’’ তবে কথাবার্তা প্রাথমিক স্তরে থাকায় এক্ষুণি নিজের চরিত্র নিয়ে মুখ খুলতে রাজি নন অভিনেতা। জি বাংলার নাচের রিয়্যালিটি শো-এর সঞ্চালনা তা হলে কী হবে? বিক্রমের যুক্তি, মাসের পাঁচটি দিন এই বিশেষ শ্যুটের জন্য ধার্য রাখতে হয়। বাকি সময় অন্য কাজ করা যেতেই পারে। সেটাই করবেন তিনিও। আশা, সব দিক সামলে খুব শিগগিরিই তিনি আগের মতো আবার ব্যস্ত হয়ে উঠবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement