Vijay Varma-Tamannaah Bhatia

তমন্নার সঙ্গে চুটিয়ে প্রেম, এর মাঝেই নিজের গোপন এক অসুখের কথা জানালেন বিজয়

পর্দায় বোঝা যায় না। রূপটানের সাহায্যে ঢেকে রাখেন। কী এমন রোগ হয়েছে অভিনেতা বিজয় বর্মার?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৪:৫৬
(বাঁ দিকে) তমন্না ভাটিয়া (ডান দিকে) বিজয় বর্মা।

(বাঁ দিকে) তমন্না ভাটিয়া (ডান দিকে) বিজয় বর্মা। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় এই মুহূর্তে অন্যতম চর্চিত অভিনেতা তিনি। পরিচালক জ়োয়া আখতারের ‘গলি বয়’ ছবির হাত ধরে পথচলা শুরু। তার পর অভিনয় দক্ষতার জোরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বিজয় বর্মা। কাজ করেছেন ‘ডার্লিংস’, ‘দহাড়’, ‘মির্জাপুর’-এর মতো ছবি ও সিরিজ়ে। তাঁর অভিনয় যেমন প্রশংসিত হয়েছে, একই ভাবে বক্স অফিসেও পেয়েছেন সাফল্য। শুরুতে বড় পর্দায় অভিনয় করলেও ওটিটির মাধ্যমে সাফল্য আসে বিজয়ের। এই মুহূর্তে অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে বেশ চর্চা বলিপাড়ায়। এ বার নিজের একটি রোগের কথা জানালেন বিজয়। দীর্ঘ বছর ধরে শ্বেতি রয়েছে তাঁর শরীরে। তবে পর্দায় তা বোঝা যায় না। রূপটানের সাহায্যে ঢেকে রাখেন। তা হলে কি এটি তাঁর অস্বস্তির কারণ?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, নিজের শ্বেতির দাগ প্রসাধনীর দিয়ে ঢেকে রাখেন অধিকাংশ সময়ে। কারণ তিনি চান না তাঁকে যখন পর্দায় দর্শক দেখবেন, তাঁর অভিনয় ছাড়া অন্য কোনও বিষয় বাড়তি নজর কাড়ুক। যদিও একটা সময় ছিল যখন এই রোগ ভাবাত তাঁকে। বিজয়ের কথায়, ‘‘এটা যদিও তেমন কোনও বড় ব্যাপার নয়। তবু আমি হালকা রূপটানের সাহায্যে ঢেকে রাখতাম। আসলে এটা একজন অভিনেতার কাছে খুব ছোট ব্যাপারও না। মাঝেমধ্যে ভাবি, যদি এটা আমার কেরিয়ারের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়? কিন্তু সৌভাগ্যবশত আমাকে কখনও তেমন কিছুর মুখোমুখি হতে হয়নি। যত ক্ষণ আমার কাজ আছে, তত ক্ষণ এটা নিয়ে চিন্তিত নই আমি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement