Vijay Deverakonda

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

এ বার বিজয় মুগ্ধ ম্রুণালের রূপে। কী কারণে অভিনেত্রীর চোখ, ঠোঁটের প্রশংসায় পঞ্চমুখ তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ২০:০০
Vijay Deverakonda praise mrunal thakur lips nose eyes

(বাঁ দিক থেকে) রশ্মিকা মন্দনা, বিজয় দেবেরাকোন্ডা এবং ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দানার প্রেম নিয়ে চর্চার আঁচ এখন দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও, তাঁদের সম্পর্কের খবর ইন্ডাস্ট্রির ‘খোলা খাতা’-র মতো। গুঞ্জন, তাঁরা নাকি একত্রবাস করেন! মাঝেমধ্যেই বিজয়-রশ্মিকার বিয়ে নিয়েও নানা গুঞ্জন শোনা যায়। এ বার বিজয় মুগ্ধ ম্রুণালের রূপে। অভিনেত্রী চোখ, ঠোঁটের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা।

Advertisement

‘ফ্যামিলি স্টার’ ছবিতে প্রথম বার জুটি বেঁধেছেন ম্রুণাল ও বিজয়। ৫ এপ্রিল মুক্তি পাবে তাঁদের ছবি। তবে সহ-অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। তিনি জানান, ম্রুণাল সহজাত অভিনেত্রী। শুধু তাই নয়, অভিনেত্রী হিসেবে বুদ্ধিমান তাই অভিনয় করাটা সহজ হয়।

এমনিতেই ম্রুণালের অভিব্যক্তির অনুরাগী অনেকেই। এ বার সেই তালিকায় যুক্ত হলেন বিজয়। তাঁর কথায়, ‘‘আমার মনে হয় ম্রুণালে মুখের আকৃতি, ওঁর চোখ, ঠোঁটের আকার এমনই যে ওঁর সংলাপ বলার প্রয়োজন হয় না। সবটাই যেন ফুটে ওঠে। তার জন্য ভাষার প্রয়োজন হয় না। আমার মনে হয় ও খুবই ভাগ্যবতী যে এমন একটা চেহারার অধিকারী। আর খুব ছোট বয়স থেকে কাজ করছে। তাই খুব তাড়াতাড়ি ধরে ফেলতে পারে সহ-অভিনেতা কী চাইছেন।’’ পরশুরাম পেটলা পরিচালিত এই ছবিটি শুধু ভারতে নয় বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement