Vidya Malavade

‘যোগ না পর্ন ভিডিয়ো?’ ব্যায়ামের ভিডিয়ো প্রকাশ করতে বিপাকে ‘চক দে ইন্ডিয়া’-র অভিনেত্রী

অভিনয় ছাড়া নিয়মিত যোগব্যায়াম করাও বিদ্যার অভ্যাস। সেই সব যোগব্যায়ামের ভিডিয়োও নিয়মিত সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি ভিডিয়োর জেরেই বিদ্রুপের শিকার হয়েছেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৬:৪৬
সম্প্রতি নিজের পোস্ট করা একটি ভিডিয়োর জেরেই বিদ্রুপের শিকার হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের পোস্ট করা একটি ভিডিয়োর জেরেই বিদ্রুপের শিকার হয়েছেন অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম

শাহরুখ-অভিনীত ‘চক দে ইন্ডিয়া’ ছবির ভারতীয় হকি দলের অধিনায়ক ‘বিদ্যা শর্মা’কে মনে আছে? তাঁর আটকানো শেষ গোলই জয় এনে দিয়েছিল সিনেমার ভারতীয় মহিলা হকি দলকে। ‘বিদ্যা’র আসল নামও বিদ্যা। বিদ্যা মালভাদে। তাঁর পোস্ট করা যোগব্যায়ামের ভিডিয়ো নিয়ে তিনি এখন সমাজমাধ্যমে বিদ্রুপের শিকার। তাঁর যোগব্যায়াম করার ভিডিয়ো নাকি নীল ছবির নায়িকাদের মতো। যোগব্যায়ামের ভিডিয়ো পোস্ট করার পর সমাজমাধ্যমে এমনটাই শুনতে হয়েছে বিদ্যাকে। অভিনেত্রীর যোগব্যায়ামের ভিডিয়ো টুইটারে পোস্ট করে এক মহিলা লেখেন, ‘‘এই ভিডিয়ো অভিনেত্রী বিদ্যা মালাভাদের এবং তিনি যা করছেন, তাকে তিনি যোগব্যায়াম বলেন। বলিউডে কাজ না থাকলে অভিনেত্রীরা পর্ন ভিডিয়ো পোস্ট করে বলে যে যোগব্যায়াম করছে।’’

Advertisement

অভিনয় ছাড়া নিয়মিত যোগব্যায়াম করাও বিদ্যার অভ্যাস। সেই সব যোগব্যায়ামের ভিডিয়োও নিয়মিত সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি ভিডিয়োর জেরেই বিদ্রুপের শিকার হয়েছেন অভিনেত্রী। বিদ্যার যোগব্যায়ামের সেই ভিডিয়োও ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।অনেকেই অভিনেত্রীর সমর্থনে তাঁর পাশে দাঁড়িয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement