Vicky Kaushal

Vicky- Katrina: ক্যাটরিনার পাছে হৃতিককে ভাল লেগে যায়! একমুখ দাড়ি রাখলেন ভিকি

হৃতিকের দাড়ি-গোঁফওয়ালা চেহারা মনে ধরেছিল ক্যাটরিনার। তাই কি হঠাৎ নতুন রূপে হাজির হলেন ভিকি?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৫:৪৬
 দাড়ির প্রেমে দড়ি টানাটানি?

দাড়ির প্রেমে দড়ি টানাটানি?

ক্যাটরিনার ইচ্ছে হয়েছে আর ভিকি তা পূরণ করবেন না, তা-ও কি হয়! রাতারাতি লুক বদলে ফেললেন ‘রাজি’-র অভিনেতা। দাড়ি-গোঁফ-সহ আর একটু বেশিই পুরুষালি হয়ে প্রকাশ্যে এলেন শনিবার। ক্যাটরিনা যে তাঁর স্বামীকে এমন রূপেই দেখতে চেয়েছিলেন!

পুরুষদের প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনে স্ট্রাইপড কোট, দাড়ি-গোঁফে একেবারে নতুন চেহারায় ধরা দিয়েছেন ভিকি। পকেটে গোঁজা লাল গোলাপ। প্রথমে টুপিতে মুখ ঢেকে ছিলেন অভিনেতা। আস্তে আস্তে টুপি সরাতেই বেরিয়ে পড়ল নতুন মুখ। সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে ভিকির বক্তব্য, ‘সবে তো শুরু!’

Advertisement

কিছু দিন আগেই এক বিজ্ঞাপনে হৃতিক রোশনের দাড়িওয়ালা চেহারা দেখে মোহিত হয়েছিলেন ক্যাটরিনা। হৃতিকের সেই ভিডিয়ো ভিকির সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছিলেন, ‘এমন দাড়িগোঁফে ঠাসা পুরুষালি রোমাঞ্চ খুব পছন্দের!’ বৌয়ের দেওয়া সেই ভিডিয়োর সূত্র ধরেই ওই সংস্থাকে যোগাযোগ করেন ভিকি। লেখেন, ‘আমাদের কথা বলা দরকার।’

তার পরেই নতুন রূপে হাজির নায়ক। অনুরাগীরা বলছেন, পাছে হৃতিক ভাগ বসান ক্যাট-সুন্দরীর মনে, তাই কি এ ভাবে আগলে রাখলেন ভিকি? এ দিকে যে মনের মতো সাজে দেখা দিয়েছেন কর্তা! গিন্নি এ বার কী বলবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement