varun dhawan

‘স্ত্রীর কাছে ফিরছি’, সারা রাত শ্যুটিং করে নাতাশার কাছে যেতে পেরে উচ্ছ্বসিত বরুণ

গত ২৪ জানুয়ারি পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে আলিবাগে সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১২:২১
বরুণ-নাতাশা।

বরুণ-নাতাশা।

সদ্য বিয়ে করেছেন অভিনেতা বরুণ ধবন। মধুচন্দ্রিমা পর্বটুকুও সারার ফুরসৎ পাননি। শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। নতুন ছবির জন্য ‘নাইট শিফট’ অর্থাৎ সারা রাত জেগে শ্যুটিং করতে হচ্ছে তাঁকে। ইনস্টাগ্রাম স্টোরিতে শ্যুটিংয়ের জায়গার ছবিও পোস্ট করেন অভিনেতা। লেখেন, স্ত্রীর কাছে ফিরে যাওয়ার জন্য তিনি মুখিয়ে রয়েছেন।

শনিবার রাত ১০টা নাগাদ বরুণ স্টোরিটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, জেটির কাছে একটি ফেরি দাঁড় করানো আছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রেডি টু শ্যুট’ অর্থাৎ শ্যুট করার জন্য প্রস্তুত। এর পর রবিবার ভোরের দিকে গাড়ি করে ফেরার আরও একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। কালো রঙের ভেস্টে কিছুটা ক্লান্ত দেখাচ্ছে সারা রাত জেগে শ্যুটিং করা বরুণকে। লিখেছেন, ‘স্ত্রীর কাছে ফিরছি’। তার সঙ্গেই একটা বাড়ির ইমোজি।

গত ২৪ জানুয়ারি পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সঙ্গে আলিবাগে সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ। করোনা অতিমারির কারণে তাঁদের বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র তাঁদের পরিবার পরিজন এবং কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়ের পরপরই নিজেদের দৈনন্দিন রুটিনে ফিরে গিয়েছেন নবদম্পতি। কিছুদিন আগে নাতাশাকে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। অন্য দিকে বরুণ ব্যস্ত ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর বাঁধাধরা ছকে।

Advertisement
বরুণের সেই স্টোরি।

বরুণের সেই স্টোরি।

লকডাউনের পর ‘যুগ যুগ জিও’-র শ্যুটিং শুরু করেছিলেন বরুণ। আপাতত তাঁর ঝুলিতে রয়েছে একাধিক ছবি। অমর কৌশিকের হরর কমেডি ‘ভেড়িয়া’, সাজিদ নাদিওয়াদওয়ালার ‘সানকি’, শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ ছবিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement