Urvashi Rautela

আঙুল কেটে রক্তারক্তি, হাসাপাতালের বিছানায় শুয়ে উর্বশী, এল লক্ষ লক্ষ উপহার

হাসপাতালের বিছানায় বসে আছেন। ঘর ভরে গিয়েছে গোলাপে। লক্ষ লক্ষ গোলাপ কে পাঠাল উর্বশীকে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৪:৪৪
উর্বশী রাউতেলা।

উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

হাত কেটে রক্তারক্তি, মুখে অক্সিজেন মাস্ক। পরনে স্নানপোশাক, চুলের সঙ্গে রূপটানেও ছিল পরিপাট্য। হাসপাতাল থেকে ছবি দিয়ে নিজের জন্য প্রার্থনা করার অনুরোধ করেন উর্বশী রাউতেলা। ভেবেছিলেন অনুরাগী থেকে নেটাগরিকদের সহানুভূতি পাবেন। কিন্তু হল ঠিক উল্টোটা। যদিও হাসপাতাল থেকে এখনও ছাড়া পাননি। তার আগেই হাসপাতালে এল তাঁর জন্য লক্ষ লক্ষ উপহার। কে পাঠাল এই উপহার?

Advertisement

উর্বশী হাসপাতালের বিছানায় বসে আছেন। ঘর ভরে গিয়েছে গোলাপে। প্রায় লাখ খানেক গোলাপ পাঠানো হয়েছে উর্বশীকে, তাঁর দ্রুত আরোগ্য কামনা করে। কিন্তু বা কারা তাঁকে এত এত গোলাপ পাঠিয়েছে তাঁর কোনও উল্লেখ করেননি উর্বশী।

গোটা দেশ আরজি কর-কাণ্ড এবং সুপ্রিম কোর্টের শুনানি নিয়ে উদ্গ্রীব। এমন আবহে রক্তাক্ত হাতের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিতেই নড়ে বসে বলিউড। হাতের আঙুলে চোট। রক্তে মাখামাখি। তার উপরে মুখে অক্সিজেন মাস্ক। সব মিলিয়ে অনুরাগীদেরও সম্ভবত শুরুতে তেমনই প্রতিক্রিয়া ছিল। ফলে প্রশ্নও উঠেছিল, কী হল নায়িকার? শুটিং করতে গিয়ে কি কোনও বড় দুর্ঘটনা ঘটালেন? যদিও আসলে কি হয়েছে নায়িকা সেটা খোলসা না করতেই সমাজমাধ্যমে কটাক্ষের বন্যা। কেউ লিখেছেন, “এটুকুতেই এত ভয়!” নায়িকাকে আরও সাহসী হওয়ার পরামর্শও দেন কেউ কেউ। রসিকতা করে দু’টাকার ব্যান্ডেড কিনে আঙুলে জড়িয়ে নিতে বলেছেন কেউ কেউ। কারও মতে, এটাও প্রচারে থাকার একটা কৌশল। যদিও সত্যটা এখন পর্যন্ত অজানা।

আরও পড়ুন
Advertisement