Urfi Javed

এ আবার কী দিয়ে লজ্জা ঢাকলেন উরফি? জামাকাপড় শুকোতে গিয়ে তাঁর নতুন ফন্দি প্রকাশ্যে

দৈর্ঘ্যে খাটো হলে কী হবে, লজ্জা নিবারণে উরফি সাধারণত যা ব্যবহার করেন সেই তুলনায় অনেক বড় এই পোশাক।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৪
Urfi Javed uses wardrobe drying clips to make her new costume

কী দিয়ে তৈরি তাঁর নতুন পোশাক? দেখা যায়, কাপড় শুকোতে দেওয়ার ক্লিপই তাঁর এ বারের উপকরণ। — ফাইল চিত্র।

ক্লিপ দিয়ে জামাকাপড় মেলছিলেন উরফি জাভেদ। কে জানত, সেখান থেকেও মাথায় আসতে পারে নতুন পোশাকের ধারণা? এ বারেও চমক। টি-শার্ট আর শর্টস ছেড়ে তাক লাগানো পোশাকে বদলে গেলেন উরফি।

কী দিয়ে তৈরি তাঁর নতুন পোশাক? দেখা যায়, কাপড় শুকোতে দেওয়ার ক্লিপই তাঁর এ বারের উপকরণ। সবকটি ক্লিপই আইভরি রঙের। অন্তর্বাসের সঙ্গে সারি সারি ক্লিপ আটকে দিব্যি নতুন জামা বানিয়ে ফেলেছেন উরফি। সে জামা দৈর্ঘ্যে খাটো হলে কী হবে, লজ্জা নিবারণে উরফি সাধারণত যা ব্যবহার করেন সেই তুলনায় অনেক বড়। উরুর অনেক উপরেই শেষ হয়ে গিয়েছে ক্লিপের পোশাকের ঘের।

Advertisement
photo of Urfi Javed

অন্তর্বাসের সঙ্গে সারি সারি ক্লিপ আটকে দিব্যি নতুন জামা বানিয়ে ফেলেছেন উরফি। ছবি: ফেসবুক।

সে ভাবেই ভিডিয়ো করে পোস্ট করলেন মডেল-তারকা। নিমেষে ভাইরাল তাঁর নতুন ক্লিপের ফন্দি। মাথায় হর্সটেল থেকে শুরু করে হিলজুতোর রং— সব মিলিয়ে দিয়ে আকাশ নীল বন্ধ দরজার সামনে ঘুরে ঘুরে পোজ দিলেন উরফি। তা দেখে মন্তব্যে আরও বড় বড় চ্যালেঞ্জ ছুড়লেন নিন্দকরা। কেউ লিখলেন, ‘‘সাহস থাকলে কন্ডোম দিয়ে জামা বানিয়ে দেখান।’’ আবার কারও মতে, ‘‘মানসিক হাসপাতালে নিয়ে যাওয়া উচিত এই মহিলাকে।’’

এতে অবশ্য কিছুই যায় আসে না উরফির। তিনি যা চান তা-ই পরেন। বলেনও রাখঢাক না রেখেই। তাঁর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনে মামলা অবধি করেছেন অনেকে। কিন্তু উরফির পরোয়া নেই। আবার নতুন ফন্দি নিয়ে মশগুল হয়ে পড়েছে তাঁর মাথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement