Urfi Javed

কালো অন্তর্বাসে হাতে হাতকড়া, কার ইচ্ছেপূরণ করছেন উরফি?

পরনে কালো অন্তর্বাস। অর্ধেকের বেশি অনাবৃত পশ্চাৎদেশ। চেন দিয়ে বাঁধা চুল। সঙ্গে মানানসই রূপটান উরফি। হাতে হাতকড়া পরে কার ইচ্ছে পূরণ করলেন অভিনেত্রী?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:৫৫
উরফির হাতে হাতকড়া, ইচ্ছে পূরণের কথা শৌখিনীর জবানিতে।

উরফির হাতে হাতকড়া, ইচ্ছে পূরণের কথা শৌখিনীর জবানিতে। ছবি:ইনস্টাগ্রাম।

উরফি জাভেদের সাজপোশাক তাঁর ব্যক্তিগত সীমানা ছাড়িয়ে পৌঁছে গিয়েছে রাজনীতির আঙিনায়। মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন এই শৌখিনী— এই মর্মেই সরব হয়েছেন বিজেপির বিধায়িকা চিত্রা ওয়াগ। শুধু তাই নয়, উরফির গ্রেফতারির অভিযোগ তোলেন বিধায়িকা। সেই ঘটনায় উরফি জানান, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে তাঁর মাঝেমাঝে নিজেকে শেষ করে দেওয়ার কথা মনে হয়! তাঁর হাতে হাতকড়া পরানোর সেই ইচ্ছেপূরণ করলেন উরফি নিজেই। শুক্রবারেই পোশাকের অভিনবত্বে সমাজমাধ্যমে ঝড় তুললেন তিনি।

Advertisement

পরনে কালো অন্তর্বাস। অর্ধেকের বেশি অনাবৃত পশ্চাৎদেশ। চেন দিয়ে বাঁধা চুল। সঙ্গে মানানসই রূপটান। তবে গোটা পোশাকে সবচেয়ে বেশি নজর কেড়েছে উরফির হাতের হাতকড়া। নিজের নয়া সাজের এই সংক্ষিপ্ত ভিডিয়ো দিয়ে তিনি লেখেন, ‘‘এ ভাবেই দেখতে চান তো, নিন ইচ্ছে পূরণ করে দিলাম।’’

দিন কয়েক আগেই মহারাষ্ট্রের বিজেপি বিধায়িকা তাঁর গ্রেফাতারিতে সরব হন। উরফির এই ভিডিয়োতে তা হলে কি অভিনেত্রী নাম উহ্য রেখে তাঁকেই পাল্টা জবাব দিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement