Urfi Javed

স্বচ্ছ সবুজ শরীর, অন্তর্বাসের আভাস, উরফি যেন কড়াইশুঁটি! বেরিয়ে পড়লেন রাস্তায়

শুধু চোখ দুটো বেরিয়ে। দেহের বাকি অংশ সবুজ জালে ঢাকা। গায়ের সঙ্গে সেঁটে বসেছে সেই উদ্ভট পোশাক। নতুন অবতারে দেখা দিলেন উরফি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১০:৪৬
যত দিন যাচ্ছে পোশাক-নিরীক্ষায় আরও বেশি মজা পাচ্ছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা।

যত দিন যাচ্ছে পোশাক-নিরীক্ষায় আরও বেশি মজা পাচ্ছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা। ফাইল চিত্র

পোশাক পরেননি, তা নয়! শরীরকে সাজাতে কাপড় কিংবা যে কোনও কিছুর কত রকম ব্যবহার আছে, তা গুলে খেয়েছেন উরফি জাভেদ। এ বার ধরা দিলেন স্বচ্ছ সবুজ জালে। পা থেকে নাক অবধি সেই জালেই জড়ানো তাঁর শরীর। স্তন এবং নিম্নাঙ্গ আড়াল করেছেন একই রঙের অন্তর্বাসে। তার উপর দিয়েই ভূষণ হয়েছে সেই সবুজ জাল। যাতে দৃশ্যমান তাঁর গোটা শরীর। তবে অলঙ্কার পরতেও ভোলেননি উরফি। সাজ সম্পূর্ণ করতে গলায় পরেছেন একটি ভারী সোনালি নেকলেস। সেটা অবশ্য জালের বাইরেই রয়েছে। পায়ে ত্বকের রঙের হিল, যার স্ট্র্যাপ জালের মধ্যে, হিলটুকু বাইরে।

উরফির এই নতুন অবতারের জন্য অপেক্ষায় ছিলেন সকলেই। বুধবার সন্ধ্যায় এই পোশাকে মুম্বইয়ের রাস্তায় বেরোতে আলোকচিত্রীরা ছেঁকে ধরেন তাঁকে। ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যা দেখে সরব হন নিন্দকরা। প্রতিক্রিয়া দেখে বোঝা যায় এই পোশাক খারাপ লেগেছে অধিকাংশের। তাঁদের দাবি, এর চেয়ে কুৎসিত আগে কখনও দেখায়নি উরফিকে!

Advertisement
উরফির এই নতুন অবতারের জন্য তৈরি ছিলেন না কেউ। বুধবার সন্ধ্যায় এই পোশাকে  তাঁকে মুম্বইয়ের রাস্তায় বেরোতে দেখে আলোকচিত্রীরা ছেঁকে ধরেন।

উরফির এই নতুন অবতারের জন্য তৈরি ছিলেন না কেউ। বুধবার সন্ধ্যায় এই পোশাকে তাঁকে মুম্বইয়ের রাস্তায় বেরোতে দেখে আলোকচিত্রীরা ছেঁকে ধরেন। সংগৃহীত

তবে মন্তব্যে উরফির আর কী আসে-যায়! তিনি সফল। চর্চায় থাকাই তাঁর কাজ। পড়াশোনা শেষ করে দিল্লিতে এক বার এক ফ্যাশন কোর্সের অংশ হয়েছিলেন কয়েক মাস। তাতেই নাকি তাঁর মগজাস্ত্রে এত শান! তবে, ফন্দি ঘুরত আগে থেকেই। যত দিন যাচ্ছে পোশাক-নিরীক্ষায় আরও বেশি মজা পাচ্ছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা।

এরই মধ্যে যোগ দিয়েছেন রিয়্যালিটি শো ‘স্প্লিট্‌সভিলা’-য়। সেখানে নানা বিতর্কিত মন্তব্য করে বার বার শিরোনামে চলে আসছেন তিনি। কিছু দিন আগেই একটি রাউন্ডে প্রশ্নের উত্তর দেওয়ার সময় বলেছেন, তাঁর সঙ্গে কেউ প্রতারণা করলে তাঁর যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে নেবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement