Uorfi Javed

হেনস্থার শিকার! ১৫ বছরের কিশোরের জন্য অস্বস্তিতে পড়লেন উরফি

রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নেটপ্রভাবী। সেখানেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেওয়ার সময় হেনস্থার মুখোমুখি হলেন উরফি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১০
Uorfi Zaved claimed that a 15 year old boy harassed her in a restaurant

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

হেনস্থার শিকার হলেন উরফি জাভেদ। রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নেটপ্রভাবী। সেখানেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেওয়ার সময় হেনস্থার মুখোমুখি হলেন তিনি। অভিযোগের তির এক ১৫ বছরের কিশোরের দিকে।

Advertisement

মা জ়াকিয়া সুলতানা, বোন উরুসা, আসফি, ডলি এবং ভাই সমীর আসলামের সঙ্গে মুম্বইয়ের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন উরফি। রেস্তরাঁয় ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দিচ্ছিলেন তিনি। ঠিক তখনই তাঁদের সামনে দিয়ে একদল কিশোর যাচ্ছিল। তাদের মধ্যে এক জন উরফিকে দেখে প্রশ্ন করে, “কত জনের সঙ্গে সহবাস করেছ?” প্রশ্ন শুনেই চটে যান উরফি।

সমাজমাধ্যমে পোস্ট করে লেখেন, “গত কাল আমার ও আমার পরিবারের সঙ্গে খুবই অস্বস্তিকর একটা ঘটনা ঘটে। আমি যখন ছবি তুলছি, পাশ দিয়ে একদল ছেলে যাচ্ছিল। তাদের মধ্যে একটা ছেলে সকলের সামনে আমাকে প্রশ্ন করে, ‘কত জনের সঙ্গে সহবাস করেছ?’ ছেলেটার বয়স ১৫-র কাছাকাছি। আমার মা ও গোটা পরিবারের সামনে ছেলেই এই প্রশ্ন করে।”

পরে আর একটি পোস্টে লিখেছেন, “আমার মুখ দেখেই বোঝা যাচ্ছে যে অস্বস্তি হচ্ছে। ছবিশিকারিদের সামনেই ওই ছেলেটার মুখে একটা ঘুষি মারতে ইচ্ছে করছিল। ছেলেদের শিক্ষা দিন, কী ভাবে মহিলাদের সম্মান করতে হয়। এই ছেলেদের বাবা-মায়েদের জন্য আমার কষ্ট হয়।”

ওটিটি প্ল্যাটফর্মে উরফির জীবন কাহিনিকে কেন্দ্র করে একটি সিরিজ়ও মুক্তি পেয়েছে। ‘ফলো কর লো ইয়ার’ নামে এই সিরিজ়ের প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত নেটপ্রভাবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement