Akshay Kumar

‘শয়তানের মতো পরিকল্পনা সব’! অক্ষয়ের নাম করে এ কথা কেন বললেন টুইঙ্কল?

স্বামী অক্ষয়ের পরিকল্পনাকে পৈশাচিক বললেন টুইঙ্কল। হঠাৎ কী এমন হল যে, অক্ষয় প্রসঙ্গে এমন মত অভিনেত্রীর?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১০:৪৫
স্বামী অক্ষয় কুমারকে নিয়ে যা বললেন টুইঙ্কল, তাতে হতবাক অনেকেই।

স্বামী অক্ষয় কুমারকে নিয়ে যা বললেন টুইঙ্কল, তাতে হতবাক অনেকেই। ছবি: সংগৃহীত

প্রায় ২২ বছরের দাম্পত্য অক্ষয় কুমার-টুইঙ্কল খন্নার। এই ২২ বছরের বিবাহিত জীবনে কত কিছুই ঘটেছে। ভাল সময় যেমন কেটেছে, তেমনই একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয়ের। কিন্তু যে কোনও পরিস্থিতি বুদ্ধিমত্তার সঙ্গে যিনি সামাল দিয়েছেন, তিনি অক্ষয়ের ধর্মপত্নী টুইঙ্কল। নিজেদের সাংসারিক অশান্তি কখনও প্রকাশ্যে আনেননি রাজেশ খন্নার কন্যা। তবে আচমকা কী এমন হল যে, স্বামীর মধ্যে শয়তানকে খুঁজে পেলেন? শুধু তা-ই নয়, অক্ষয়ের পরিকল্পনাকে পৈশাচিকও বললেন টুইঙ্কল। হঠাৎ অক্ষয় প্রসঙ্গে এমন মন্তব্যের নেপথ্যে রয়েছে কোন কারণ?

Advertisement

বছরে সবচেয়ে বেশি সংখ্যক ছবি করার দুর্নাম রয়েছে অক্ষয়ের। কাজ, শরীরচর্চার বাইরে পুরো সময়়টাই পরিবারকে সময় দেন তিনি। এক ছেলে আরভ ও মেয়ে নিতারাকে নিয়ে টুইঙ্কল-অক্ষয়ের সংসার। ছেলে পড়েন বিদেশে। মেয়ে অনেকটা ছোট। অক্ষয় মেয়ে নিতারাকে এমনিতেই চোখে হারান। বিভিন্ন সময় তাঁকে দেখা গিয়েছে মেয়ের সঙ্গে সময় কাটাতে। কখনও মেয়ের চুল বেঁধে দিচ্ছেন, কখনও আবার বাপ-বেটিতে খেলায় মত্ত।

সম্প্রতি মেয়ে ও স্ত্রীকে নিয়ে বরফে ঢাকা লেকে বেড়াতে গিয়েছিলেন অক্ষয়। চারপাশ দেখেই বোঝা যাচ্ছে, কুয়াশা ঘেরা মেঘাচ্ছন্ন শীতের জায়গায় রয়েছেন তাঁরা। বাবা-মেয়ে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছে। সেখানেই ক্যামেরা হাতে ভিডিয়ো করছেন টুইঙ্কল। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়ো দিয়ে লেখেন, ‘‘শীতে প্রায় জমে যাচ্ছি, এমন একটা সকালে হিমশীতল লেকে ভ্রমণের পরিকল্পনা করেছেন যিনি, তাঁর নাম অনুমান করা খুব কঠিন নয়। একটা পৈশাচিক পরিকল্পনা করেছেন তিনি। আসলে বিয়ে নামক বস্তুর কাছে হার মানে পদার্থবিদ্যা, তাপবিদ্যার মতো বিষয়গুলিও।’’ টুইঙ্কলের রসবোধ এমনিতেই বেশ জনপ্রিয়। এ বার নাম না করেই স্বামীকে নিয়ে দু’-চার কথা লিখেই ফেললেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement