Kaberi Antardhan

শাহরুখকে আমি ভালবাসি, তাই পাঠানের সঙ্গে কোনও প্রতিযোগিতা নেই: কৌশিক

আসছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি 'কাবেরী অন্তর্ধান।' ছবির প্রচার ঝলক অনুষ্ঠানে চাঁদের হাট।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ২১:৩১
কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রচার ঝলক প্রকাশ্যে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রচার ঝলক প্রকাশ্যে। ফাইল চিত্র।

১৯৭৫ সালে দেশের উত্তাল রাজনৈতিক পরিস্থিতি। নকশাল আন্দোলন। রাজনৈতিক কুয়াশায় ভালবাসার গল্প। পরতে পরতে রহস্যে মোড়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’। প্রকাশ্যে ছবির প্রচার ঝলক। ক্রিসমাসের আমেজে প্রিয়া সিনেমায় চাঁদের হাট।

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায় প্রত্যেকেই উত্তেজিত। প্রসেনজিতের কথায়, ‘‘এখানে শুধু অভিনেতা প্রসেনজিতের কথা বলছে কৌশিক, কিন্তু পরিচালক বলে বলে ছক্কা হাঁকিয়েছে। ’’

জানুয়ারিতে ওই একই সময় মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। কৌশিকের বক্তব্য, ‘‘আমিও শাহরুখকে ভালবাসি। সবাই শাহরুখকে দেখে আমার ছবি দেখতে আসবে। সব বড় ছবির সঙ্গে আমার ছবি মুক্তি পেয়েছে। তাই এই সব নিয়ে ভাবি না। বাহুবলী ২ মুক্তির সময়ও আমার একটি ছবি মুক্তি পেয়েছিল। দর্শক পাঠান দেখার পর ঠিক আমার ছবি দেখতে আসবেন।’’

এই ছবিতে কাবেরীর চরিত্রে দর্শক দেখবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ছবির প্রচার ঝলকের অনুষ্ঠানে যদিও দেখা গেল না তাঁকে। প্রসেনজিতের কথায়, “কাবেরীর আচমকা নিখোঁজ হয়ে যাওয়াকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। তাই শ্রাবন্তীকে আমরা লুকিয়ে রেখেছি।” ছবিতে গুরুত্বপূর্ণ অংশ জুড়ে রয়েছেন চূর্ণী এবং কৌশিক।

করোনা পরিস্থিতির আগে উত্তরবঙ্গে এই ছবির শুটিং করেছিলেন পরিচালক। তিন বছর পরে আরও এক শীতের আমেজেই উত্তরবঙ্গের সেই রহস্যের গল্প দেখবেন দর্শক। ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘কাবেরী অন্তর্ধান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement