Fatafati Trailer Launch

সবার ভালবাসা পেয়ে এখন মনে হচ্ছে, আমার ২৫ কেজি ওজন বাড়ানো সার্থক: ঋতাভরী

১২ মে মুক্তি পেতে চলেছে অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘ফাটাফাটি’। প্রকাশ্যে বাচস্পতি আর ফুল্লরার সংসারের প্রথম ঝলক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৬:৫১
 Trailer Launch event of new bengali movie Fatafati

মে মাসে মুক্তি পেতে চলেছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ফাটাফাটি’। ফুল্লরার চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। — ফাইল চিত্র।

বাচস্পতি ভাদুড়ি আর ফুল্লরা ভাদুড়ি শহরের আর পাঁচটা দম্পতিদের মতোই সাধারণ। তাঁদের সমস্যাগুলিও তেমনই সাধারণ৷ মধ্যবিত্ত পরিবারের প্রতি দিনের সমস্যার কঠিন কথাগুলিকে সহজ করে বলতে মে মাসে মুক্তি পেতে চলেছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ফাটাফাটি’। প্রযোজনায় নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়৷ বাচস্পতি এবং ফুল্লরার চরিত্রে আবীর চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী।

প্রকাশ্যে ছবির প্রচার ঝলক। চোখে কালো রোদচশমা, পরনে সাদা কালো পোলকা ডট দেওয়া ডিজ়াইনের শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক লাগিয়ে অনুষ্ঠানে হাজির হলেন ঋতাভরী। ঠিক যেন ৯০ দশকের নায়িকা তিনি। আবীর চট্টোপাধ্যায় অবশ্য হাজির হয়েছিলেন ‘রক্তবীজ’-এর লুকে।

Advertisement

এই ছবিতে অবশ্য দু’জনের মাঝে এক জন তৃতীয়ও রয়েছে। সে বিকা সেন৷ যে চরিত্রে দর্শক দেখবেন স্বস্তিকা দত্তকে৷ এই ছবির জন্য প্রায় ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল ঋতাভরীকে।

নায়িকা বললেন, ‘‘আমার চেহারা আদতে তো এমনটা নয়৷ এই ছবির মাধ্যমে বুঝতে পেরেছি কী কী সমস্যা হয় ওজন বেড়ে গেলে। তবে যেমন প্রতিক্রিয়া পাচ্ছি, মনে হচ্ছে আমার ওজন বাড়ানো সার্থক।’’

নায়িকা আরও যোগ করেন৷ বলেন, ‘‘যে সব মহিলা জন্মগত এমন চেহারার অধিকারী, তাঁদেরকে আমার স্যালুট।’’

এক পাশে স্বস্তিকা এবং ঋতাভরীকে নিয়ে আবীর অবশ্য ছিলেন মধ্যমণি৷ আবীরের একটাই কথা, ‘‘এখানে কোনও ফ্যাট নেই, আছে শুধুই ফাটাফাটি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement