Tota Roy Chowdhury

Tota Roychowdhury: অপহৃত রোহিত সেন কোথায়? ফাঁস করল আনন্দবাজার অনলাইন

টোটা জানালেন, আপাতত মুম্বইয়ে তিনি, কর্ণ জোহরের ছবির শ্যুটে ব্যস্ত

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৬:০৭
আপাতত মুম্বইয়ে কর্ণ জোহরের শ্যুটে ব্যস্ত আছেন টোটা।

আপাতত মুম্বইয়ে কর্ণ জোহরের শ্যুটে ব্যস্ত আছেন টোটা।

দীর্ঘ অদর্শনের পরে চকিত ঝলক! তাতেই ভালবাসায় বানভাসি রোহিত সেনের ফেসবুক।

হঠাৎই বুধবার দেখা দিলেন ‘রোহিত’ ওরফে টোটা রায়চৌধুরী। গাঢ় কালো টি শার্ট, ডেনিমে। এক দিনের অবসরে!

‘শ্রীময়ী’ ধারাবাহিক অনুযায়ী, টোটা অন্তর্হিত! কোথায়? কেউ জানে না। শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়ের আসরে দেখা যায়নি। ফোনে বার্তা পাঠাচ্ছেন। কিন্তু ফোন ধরছেন না! ধারাবাহিকের ফ্যানপেজ তোলপাড়। রোহিত নাকি অপহৃত! এর পিছনে নাকি তার জ্যেঠিমার হাত রয়েছে।

অপহরণের পরে কোথায় রয়েছেন রোহিত? প্রশ্ন করতেই ফোনে দরাজ হাসি। টোটা জানালেন, আপাতত মুম্বইয়ে তিনি। কর্ণ জোহরের ছবির শ্যুটে ব্যস্ত। বুধবার আচমকাই টানা কাজের পর ছুটি মিলেছে। সঙ্গে সঙ্গে মনে পড়েছে অনুরাগীদের কথা। ছবি দিয়েই যেন বলতে চেয়েছেন, ‘‘আমি আছি।’’ টোটার বুকে ধারালো ব্লেডের ছবি! তাঁর অভাবে অনুরাগীদের হৃদয় প্রতি মুহূর্তে রক্তাক্ত। টিশার্টে কি তারই ইঙ্গিত? পর্দার রোহিত বললেন, ‘‘আমি ব্রিটিশ সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’-এর ভীষণ ভক্ত। এই পোশাকে তার ঝলক দেখেই কিনেছি।’’

Advertisement

কাজের সূত্রে মুম্বই পাড়ি। ফলে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে দীর্ঘ অদর্শন। এ দিকে টোটার উদ্দেশে মন্তব্য বাক্সে যে অনুরাগীদের নানা বক্তব্য! জোড় হাতের চিহ্ন দিয়ে কারও অনুরোধ, ‘দয়া করে ‘শ্রীময়ী’-তে ফিরে আসুন। আপনাকে ছাড়া ধারাবাহিক অসম্পূর্ণ।’ কারও স্পষ্ট দাবি, ‘শ্রীময়ী’ বন্ধ করে দিতে বলুন!’ বাংলাদেশ থেকে এক পুরুষ অনুরাগীর করুণ আর্তি— তাঁর স্ত্রী নাকি প্রায়ই তাঁকে সংসারজীবনে অনিন্দ্য নয়, রোহিত সেন হয়ে ওঠার পরামর্শ দিচ্ছেন! সব শুনে টোটার জবাব, ‘‘যতটা ঋণী লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে, ততটাই কৃতজ্ঞ অনুরাগীদের কাছেও। সকলে মিলে ভালবেসে রোহিত সেনকে এই জায়গায় পৌঁছে দিয়েছেন।’’

সকলের এত ভালবাসা এড়িয়ে আর কত দিন ধারাবাহিক থেকে দূরে থাকবেন পর্দার ‘রোহিত’? শ্রীময়ীর বিরহ দশা কি শেষ হবে এ বার? অভিনেতার জবাব, ধারাবাহিকের গল্প কোন দিকে মোড় নিয়েছে, তা-ও জানা নেই। ফলে, কবে ফিরছেন ছোট পর্দায় সেটাও এক্ষুণি বলতে পারবেন না। পুরোটাই তিনি ছেড়ে দিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়ের উপরে। তবে বলিউডে তাঁকে আরও বেশ কিছুদিন থাকতে হবে। ধারাবাহিকে ডাক পড়লে ফের তিনি কলকাতা-মুম্বইয়ের নিত্যযাত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement