Rachana Banerjee

‘এই বয়সে তীর্থযাত্রা করাই ভাল’, রচনার হরিদ্বার ভ্রমণ নিয়ে চলছে হাসিঠাট্টা!

হরিদ্বারে ঘুরছেন রচনা বন্দ্যোপাধ্যায়। একের পর এক ছবি পোস্ট করে চলেছেন। সেই ছবি দেখে বিভিন্ন জনের নানা মন্তব্য।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১২:৩৫
Rachana\\\'s Haridwar Trip

রচনা বন্দ্যোপাধ্যায়ের হরিদ্বার ভ্রমণ। —ফাইল চিত্র।

নিজের শর্তে বাঁচতেই তিনি পছন্দ করেন। অনেক দিন হল বড় পর্দায় দেখা যায় না তাঁকে। বছরের কিছুটা সময় বরাদ্দ জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার জন্য। আর কিছুটা সময় বরাদ্দ নিজের ব্যবসার জন্য। বাকি সময়টা পুরোটাই তাঁর নিজের। এই কথাই বার বার বলে এসেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। নায়িকার ইনস্টাগ্রাম ঘাঁটলে তেমনটাই চোখে পড়বে।

এই কিছু দিন আগে ছেলেকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন কাতারে বিশ্বকাপ দেখতে। আবার ক্রুজ়ে বেড়াতেও নিয়ে গিয়েছিলেন। এ বার একটু তীর্থযাত্রায় মন দিয়েছেন নায়িকা। তাঁর ঘোরার ছবি দেখে দর্শকের খানিকটা তেমনই মত। হরিদ্বারে চুটিয়ে ঘুরছেন রচনা। কখনও গঙ্গা আরতির ছবি। কখনও আবার গঙ্গার পাশে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। নিজের ঘোরার ছবির ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রচনা।

Advertisement

বর্তমানে নায়িকাদের ছবি প্রকাশ্যে এলেই নানা জনের নানা মন্তব্য দেখা যায়। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না। রচনার ছবি দেখে কেউ লিখলেন, “এই বয়সে তীর্থযাত্রাতেই যাওয়া উচিত।” কারও আবার মন্তব্য, “এখন থেকে ওখানেই থাকতে পারেন।” নেতিবাচক মন্তব্যের ভিড়ে বেশ কিছু ইতিবাচক মন্তব্যও অবশ্যও রয়েছে। কেউ লিখেছেন “দিদি আপনাকে খুব ভাল লাগে।’’ যদিও কোনও মন্তব্যের কোনও উত্তর দেননি রচনা। কয়েক দিনের ছুটি কাটিয়ে ‘দিদি নম্বর ১’-এর শুটিংয়ে ফিরবেন তিনি।

আরও পড়ুন
Advertisement