Nusrat Jahan

ব্যস্ততার মাঝেই বার করেছেন সময়, ছুটির রবিবার কার সঙ্গে কাটাচ্ছেন নুসরত?

পরিবারের সঙ্গে সময় কাটাতে সব সময়ই পছন্দ করেন নুসরত জাহান। বিশেষত সপ্তাহান্তের দিনগুলো একটু অন্য ভাবে পরিকল্পনা করার চেষ্টা করেন। পাওয়া গেল নায়িকার ছুটির দিনের ঝলক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৮:৫৭
photo of Nusrat Jahan

নুসরত জাহান। —ফাইল চিত্র।

এক দিকে ছেলে, সংসার অন্য দিকে আবার নিজের প্রযোজনা সংস্থা— সবটাই এক হাতে সামলাচ্ছেন নুসরত জাহান। সঙ্গে অবশ্যই রয়েছেন যশ দাশগুপ্ত। হাতে যত কাজই থাকুক না কেন পরিবারই নায়িকার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। সুযোগ পেলেই বাড়ির পোষ্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় নায়িকাকে। মাঝে মাঝেই নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সেই ছবি পোস্ট করেন তিনি। সপ্তাহান্তে সেই একই ছবি ধরা পড়ল নুসরতের বৈঠকখানায়। আহ্লাদে আটখানা তাঁর পোষ্য। আর তাকে আদর করতে ব্যস্ত নায়িকা। যশের সারমেয় প্রেমের কথাও সকলেরই জানা। তবে নায়কের পোষ্যদের রীতিমতো নিজের সন্তানের মতো করেই ভালবাসেন নুসরত।

Advertisement

ছুটির দিনে তাই সারা ক্ষণ পোষ্যদের সঙ্গেই খেলতে দেখা গেল নায়িকাকে। আর শুয়ে শুয়ে আদর খেয়ে গেল তাঁদের প্রিয় রটউইলার। আনন্দের মুহূর্তের মাঝেই জীবনে কঠিন সময়েরও সাক্ষী থাকতে হয়েছে তাঁদের। কারণ নিজেদের আরও এক প্রিয় পোষ্যকে হারিয়েছেন তাঁরা। মন ভাল ছিল না। ‘সন্তান’-এর মৃত্যুতে তাই ভেঙে পড়েছিলেন যশ এবং নুসরত।

সমাজমাধ্যমে প্রিয় পোষ্য ‘হ্যাপি’র ছবি পোস্ট করে এই যুগল দুঃখের খবরটি জানিয়েছিলেন। যে পোষ্যকে নিজের সন্তানের মতো ভাবতেন তাঁরা। পোষ্যের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে যৌথ বিবৃতিতে ‘যশরত’ লেখেন, “তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। ভাল সময়, মন্দ সময়। প্রতি পদে তোমায় মনে পড়ছে আমাদের। তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইলাম। আমরা তোমাকে খুব ভালবাসি।”

সম্প্রতি নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন যশ এবং নুসরত। সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’-এর শুটিং শুরু হবে চলতি মাসেই। এই ছবিতে আরও এক বার বড় পর্দায় ফিরছে যশ-নুসরত জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement