Ipshita-Arnab

বাস্তবের প্রেমিকা যখন পর্দার বৌদি! গল্পের দেওর অর্ণবের জন্মদিনে কী বিশেষ আয়োজন ইপ্সিতার?

বাস্তবে তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু ছোট পর্দায় ইপ্সিতা এবং অর্ণব সম্পর্কে দেওর-বৌদি। অন্তত গল্প এমনটাই আভাস দিচ্ছে। শুটিংয়ের পর অর্ণবের জন্মদিনে বিশেষ আয়োজন ইপ্সিতার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৫
ইপ্সিতা-অর্ণব।

ইপ্সিতা-অর্ণব। ছবি: ইনস্টাগ্রাম।

রাগে, অনুরাগে বেশ অনেক দিন একসঙ্গে কাটিয়ে ফেললেন ইপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। মাঝের এক বছর এমন পোস্ট আসেনি অভিনেত্রীর তরফে। কারণ তখন নাকি মান-অভিমানের পালা চলছিল। সব দূরত্ব ঘুচিয়ে আবারও একসঙ্গে তাঁরা। সব ভুল বোঝাবুঝি মেটার পর প্রথম জন্মদিন অর্ণবের। ফলে প্রস্তুতিও ছিল তেমনই। অর্ণবের জন্মদিনে দাবার বোর্ডের মতো সাজানো একটি কেক এনে হাজির করলেন ইপ্সিতা। ২৯ সেপ্টেম্বর নায়কের জন্মদিন। বিশেষ দিনে আলো দিয়ে সুন্দর ভাবে সাজিয়ে তুললেন বাড়ি। একসঙ্গে ছবি পোস্ট করে ইপ্সিতা লেখেন, “জন্মদিনের অনেক শুভেচ্ছা অর্ণব। আমাদের ছবিটি তুলেছেন দীপ্সিতা। আমার ক্রাইম পার্টনার।”

Advertisement

‘আলো ছায়া’ সিরিয়ালের সেট থেকে তাঁদের সম্পর্কের শুরু। নিজেদের প্রেমের কথা যদিও অনেক দিন ধরে লুকিয়ে রেখেছিলেন সকলের থেকে। তবে ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই জানতেন অর্ণব এবং ইপ্সিতার সম্পর্কের কথা। তবে ‘দিদি নম্বর১’-এ এসে তাঁদের সম্পর্ক নিয়ে নিজের অখুশি হওয়ার কথা বলেছিলেন ইপ্সিতার মা। তিনি জানিয়েছিলেন, এত তাড়াতাড়ি তিনি যদি সম্পর্কে না জড়াতেন তা হলে ভাল হত। খুব তাড়াতাড়ি আইনি বিয়েও সারেন অর্ণব এবং ইপ্সিতা। তবে এখনও সামাজিক বিয়ে সারেননি তাঁরা।

এখন দু’জনে একই সঙ্গে কাজও করছেন। সদ্য শুরু হয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’। এই সিরিয়ালে অপরাজিতা আঢ্যর ছোট ছেলের চরিত্রে অভিনয় করছেন অর্ণব। অন্য দিকে ইপ্সিতা হলেন অপরাজিতার বড় ছেলের হবু বৌ। অর্থাৎ প্রেমিকা ইপ্সিতাকে দেখা যাবে অর্ণবের বৌদির চরিত্রে অভিনয় করতে। এ বার দেওর-বৌদির রসায়ন কতটা জমে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement