Satyam Bhattacharya

নতুন ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে সত্যম, আনন্দবাজার অনলাইনে রইল পোস্টারের ঝলক

টলিপাড়ার নতুন নায়ক সত্যম ভট্টাচার্য। নাটক থেকে বড় পর্দা— একের পর এক চরিত্রে অভিনয় করে চলেছেন তিনি। এ বার প্রকাশ্যে তাঁর নতুন সিরিজ়ের পোস্টার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ০৯:০১
Satyam Bhattacharjee

সত্যম ভট্টাচার্য। —ফাইল চিত্র।

পাহাড়ে শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। এই ছবিতে তাঁর নায়ক ছিলেন রোহিত। আর পরিচালনার দায়িত্বে ছিলেন সমর। শুটিংয়ে নন্দিনীর সঙ্গে গিয়েছিলেন তাঁর স্বামী কাঞ্চন। আচমকাই ঘটল দুর্ঘটনা। শুটিংয়ের মাঝেই মৃত্যু হল নন্দিনীর। নেপথ্য লুকিয়ে কী কারণ? এমনই এক রহস্যে মোড়া ওয়েব সিরিজ় তৈরি করেছেন পরিচালক অভিনন্দন দত্ত, নাম ‘দ্য নন্দিনী মার্ডার কেস’। মুখ্য চরিত্রে রয়েছেন সত্যম ভট্টাচার্য, ঈশানী সেনগুপ্ত, দেবরাজ ভট্টাচার্য, লোকনাথ দে, শ্রেয়া ভট্টাচার্য প্রমুখ। গত বছর সত্যম অভিনীত ‘বল্লভপুরের রূপকথা’ ছবিটি দর্শক মহলে প্রশংসিত হয়েছিল। এই ছবিতে সত্যমের সঙ্গেই ছিলেন দেবরাজ। নতুন এই সিরিজ়ের মাধ্যমে আরও এক বার দর্শকদের সামনে হাজির হবেন তাঁরা। তবে ছবির পাশাপাশি ওয়েব সিরিজ়েও সমান তালে কাজ করে চলেছেন সত্যম। এই সিরিজ়েও মুখ্য চরিত্রেই দেখা যাবে তাঁকে।

Advertisement
Abhinandan Datta’s new Bengali Web Series.

‘দ্য নন্দিনী মার্ডার কেস’ ওয়েব সিরিজ়ের পোস্টার। — নিজস্ব চিত্র।

এর আগে অভিনন্দন পরিচালিত ‘উৎসবের পরে’ নামের একটি ওয়েব সিরিজ়ে ছিলেন সত্যম। সেই প্রসঙ্গ উত্থাপন করে আনন্দবাজার অনলাইনকে সত্যম বললেন, “আসলে অভিনন্দনদা আমার খুব কাছের এক জন পরিচালক। আগের সিরিজ়ে একসঙ্গে কাজ করতে গিয়েই ওঁর (অভিনন্দন) সঙ্গে আমার ভাল সম্পর্ক গড়ে ওঠে।’’ এই নতুন সিরিজ়ের চরিত্রটি নিয়ে এখনই খুব বেশি খোলসা করতে চাইলেন না সত্যম। বললেন, ‘‘এই সিরিজ়ে আমার চরিত্রটাও অন্য রকম। টান টান থ্রিলার। গল্প যত এগোবে, রহস্যের জালও ধীরে ধীরে আলগা হবে।’’ নতুন এই সিরিজ় নিয়ে খুবই আশাবাদী সত্যম। তাঁর কথায়, ‘‘আমরা সকলে মিলে একটা ভাল সিরিজ় তৈরির চেষ্টা করেছি। এ বার দেখা যাক দর্শকদের সেটা কেমন লাগে।”

বেশ অনেক দিন হল শেষ হয়েছে সিরিজ়ের শুটিং। উত্তরবঙ্গের লোলেগাঁও-এর একটি গ্রামে শুটিং সেরেছিল ইউনিট। সিরিজ়টি প্ল্যাটফর্ম ৮-এ মুক্তি পাবে।

আরও পড়ুন
Advertisement