Parno-Indraneil

এ বার জুটিতে পার্নো এবং ইন্দ্রনীল! পরিচালনায় অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়

লন্ডনে নতুন ছবির শুটিং সেরে ফিরলেন অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়। শোনা যাচ্ছে, এ বার জুটি বেঁধেছেন পার্নো মিত্র এবং ইন্দ্রনীল সেনগুপ্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৪:৩০
 টলিপাড়ায় নতুন জুটি, এ বার ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পার্নো মিত্র।

টলিপাড়ায় নতুন জুটি, এ বার ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পার্নো মিত্র। ফাইল চিত্র।

টলিপাড়ায় আরও এক নতুন জুটি। এ বার নাকি ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পার্নো মিত্র। পরিচালনায় অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়। সূত্রের খবর এমনটাই। প্রযোজনায় ‘শ্যাডো ফিল্মস’। স্টুডিয়োপাড়ার গুঞ্জন, এই ছবিতে থাকবে রবীন্দ্রনাথের ছোঁয়া।

Advertisement

রবি ঠাকুরের ‘শেষরক্ষা’ নাটকের কিছু কিছু অংশ দেখা যাবে এই ছবিতে। সেই অনুযায়ী নামকরণও হয়েছে এই নতুন সিনেমার। অভিজিৎ এবং সুদেষ্ণা পরিচালিত এই ছবির নাম ‘শেষরক্ষা’। এর আগে ইন্দ্রনীল এবং পার্নোকে দর্শক একসঙ্গে দেখেননি। ইতিমধ্যে শুটিংও নাকি শেষ। ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে লন্ডনে। এখনও এক দিনের শুটিং বাকি। যা কলকাতাতেই হবে।

এই মুহূর্তে ইন্দ্রনীল অবশ্য ব্যস্ত তাঁর নতুন ছবি ‘হত্যাপুরী’র প্রচারে। ডিসেম্বরেই ফেলুদা রূপে পর্দায় আগমন হবে ইন্দ্রনীলের। সেই প্রস্তুতি এখন তুঙ্গে। অন্য দিকে পার্নোর একগুচ্ছ ছবি তৈরি। ‘বনবিবি’ মুক্তির অপেক্ষায়। বেশ কয়েক মাস হল শেষ হয়ে গিয়েছে ‘সুনেত্রা সুন্দরম’-এর শুটিং। এই নতুন জুটিকে পর্দায় কবে দেখা যাবে, এখন তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement