Oindrila-Ankush

বিয়ে সারলেন ঐন্দ্রিলা-অঙ্কুশ! বছরের প্রথম দিনেই টলিপাড়ায় সুখবরের গুঞ্জন

নতুন বছরের শুভেচ্ছাবার্তা জানাতে ভিডিয়ো পোস্ট করেছিলেন অঙ্কুশ। সেখানেই ফাঁস গোপন তথ্য। মাথাভর্তি সিঁদুর নিয়ে দেখা দিলেন ঐন্দ্রিলা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:৩২
বছরের প্রথম দিনেই সুখবর শোনালেন ঐন্দ্রিলা, অঙ্কুশ!

বছরের প্রথম দিনেই সুখবর শোনালেন ঐন্দ্রিলা, অঙ্কুশ! ফাইল চিত্র।

নতুন বছরের প্রথম দিনেই বিতর্কে অভিনত্রী ঐন্দ্রিলা সেন। ২০২৩ সাল সূচনার শুভেচ্ছাবার্তা দিতে এসেই মহাবিপদে পড়লেন তিনি। নায়ক-নায়িকার শুভেচ্ছাবার্তায় ভর্তি ফেসবুক, ইনস্টাগ্রাম। অঙ্কুশ-ঐন্দ্রিলাও তাঁদের দর্শকদের একটু অন্য ভাবে বছর শুরুর শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলার বোন ও এক বন্ধু। সেখানেই বাধল গন্ডগোল।

অঙ্কুশের তৈরি ওই ভিডিয়োয় দেখা গিয়েছে কালো পোশাকে ঐন্দ্রিলাকে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু সেই ভিডিয়োয় যদি ঐন্দ্রিলাকে ভাল ভাবে লক্ষ করা যায়, তা হলেই পাবেন চমক। কারণ ঐন্দ্রিলার কপালে ভর্তি লাল সিঁদুর। এই সিঁদুর থেকেই শুরু যত বিতর্কের। সবার প্রশ্ন তবে কি বছরের প্রথম দিনেই শুভ কাজটা সেরে ফেললেন তাঁরা? সেই উত্তর যদিও মেলেনি।

Advertisement

কিছু দিন আগেই প্রকাশিত হয়েছে ঐন্দ্রিলার আগামী ছবি ‘সাজঘর’-এর লুক। যেখানে স্পষ্ট তিনি বিবাহিতা। যদি সেই ছবির শুটিং করে থাকেন। তা হলে কপালে সিঁদুর থাকবে সেটাই স্বাভাবিক। তবে কোনও কিছুই স্পষ্ট করেননি নায়ক-নায়িকার কেউই।এই মুহূর্তে ঝুলিতে অনেক কাজ। নতুন বছরে আসছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সিরিজ। তা ছাড়া বেশ কিছু সিনেমাও রয়েছে। গত বছরে অঙ্কুশ অবশ্য বলেছিলেন তাঁদের বিয়ে করার পরিকল্পনা রয়েছে। সেটা কি এমন ভাবে হবে? তা মনে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement