Aindrila Sharma

ঐন্দ্রিলার ফের অসুস্থতা, অতীতের তিক্ত অভিজ্ঞতা ভুলে অনুতপ্ত সহ-অভিনেতা জয়

‘জিয়নকাঠি’ ধারাবাহিকের সেটে তুমুল ঝামেলা ঐন্দ্রিলা আর জয়ের। সহ-অভিনেত্রীর অসুস্থতার খবরে কী বললেন জয়?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:২৫
তিক্ত অভিজ্ঞতা ভুলে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা জয়ের।

তিক্ত অভিজ্ঞতা ভুলে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা জয়ের। ফাইল-চিত্র।

“আমি অনুতপ্ত। খুব খারাপ লাগছে ঐন্দ্রিলার জন্য।”

অভিনেত্রীর ব্রেন স্ট্রোকের খবর পেয়ে দুঃখিত নায়িকার সহ-অভিনেতা জয় মুখোপাধ্যায়। ২০২১ সালে ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন জয় এবং ঐন্দ্রিলা শর্মা। কিন্তু শুটিং চলাকালীন চূড়ান্ত গোলমাল বাধে দু’জনের মধ্যে। জয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছিলেন ঐন্দ্রিলা। থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগও জানিয়েছিলেন অভিনেত্রী। সেই কথা মতো সরিয়ে দেওয়া হয় জয়কে।

Advertisement

সেই সব এখন অতীত। পুরনো সমস্যার কথা মনে রাখতে চান না জয়। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে জয় বলেন, “পুরনো কথা মনে রাখতে চাই না। খুব খারাপ লাগছে খবরটা শোনার পর থেকেই। অনুতাপ হচ্ছে। তবে আমি হাসপাতালে না যেতে পারলেও প্রার্থনা করব যেন সুস্থ হয়ে ওঠে ঐন্দ্রিলা।” অভিনেতা আরও যোগ করেন, “ধারাবাহিকের শুটিং চলাকালীন কঠোর নিয়মের মধ্যে থাকতে হত ওকে। প্রায় ১০০টা পর্বের শুটিং করেছিলাম। হঠাৎ এক দিনের ঘটনায় সব এলোমেলো হয়ে যায় তা ঠিকই, কিন্তু ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এটাই আমি চাইব। আমি নিশ্চিত শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।”

প্রসঙ্গত, ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের শুটিংয়ের সময় তুমুল ঝামেলা হয় তাঁদের মধ্যে। জয়ের শট দেওয়ার সময় ঐন্দ্রিলা কেন ফোনে কথা বলছিলেন, সেই নিয়ে শুরু হয় তর্কবিতর্ক। যা নাকি পৌঁছয় হাতাহাতির পর্যায়। তবে তা-ও ঘটে গিয়েছে এক বছর হয়ে গেল। তিক্ত অতীত ভুলে ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার প্রার্থনা জয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement