Anindya Chatterjee

করোনা থেকে বাঁচতে ভালুকের ছদ্মবেশ? টলিউড অভিনেতাকে চিনতে পারছেন কি?

একটা সূত্র দেওয়াই যায়। শহরের বিভিন্ন প্রান্তে বেলাশেষে ও বেলাশুরু-তে তাঁকে সাইকেল চালাতে দেখা যায়। 

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১১:০১
চেনা মুশকিল, তাই তো?

চেনা মুশকিল, তাই তো?

মাস্ক ছাড়া মানুষ দেখলেই ঝাঁপিয়ে পড়ছে করোনা। তাই কি ছদ্মবেশ ধারণ করে পালিয়ে বাঁচছেন অভিনেতা? ভালুকের বেশে তাঁকে চেনা দায়। চোখ দু'টিও রয়েছে রঙিন চশমার আড়ালে। চেনা মুশকিল, তাই তো?

একটা সূত্র দেওয়াই যায়। শহরের বিভিন্ন প্রান্তে বেলাশেষে ও বেলাশুরু-তে তাঁকে সাইকেল চালাতে দেখা যায়।

Advertisement

এ বারে নামটা বলেই দেওয়া যাক, অনিন্দ্য চট্টোপাধ্যায়। উইন্ডোজ প্রোডাকশনের বহু চর্চিত ছবি 'বেলাশেষে'-তে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। 'বেলাশুরু'-তেও অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও 'চতুষ্কোণ' ছবিতে কাজ করেছেন অনিন্দ্য। টলিউডের পরিচিত মুখ আজ বেশ অপরিচিত হয়ে গিয়েছে, তাই না? অতিমারির এই ভয়াবহ সময়ে মুখ ঢাকাই বুদ্ধির কাজ বলে জানাচ্ছেন চিকিৎসকরা। সে কথাই অক্ষরে অক্ষরে পালন করছেন অভিনেতা। তবে দুঃসময়ে মন হালকা করার জন্য বোধহয় এটাই দরকার। করোনা বিধিও শিকেয় উঠল না, আবার মানুষকে হাসানোও গেল। মন ভাল করা গেল।

কেবল ভল্লুকের ছাপ নয়, এর আগে তাঁকে নীল রঙের হাঙরের ছবি-সহ মাস্ক পরতেও দেখা গিয়েছে।

ইনস্টাগ্রাম ভর্তি তাঁর সাইকেল চালানোর ছবি। শহরের নানা প্রান্তে তিনি সাইকেল চালান। শরীর ও মন দুই-ই তাতে সুস্থ থাকে। মাঝে মাঝে তাঁর সঙ্গী হন মথুর থুড়ি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement