Dipankar Health Update

৪৮ ঘণ্টা পার হওয়ার পর কেমন আছেন দীপঙ্কর দে? নিজেই জানালেন অভিনেতা

শুক্রবার মধ্যরাতে হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতা দীপঙ্কর দে-কে। দু’দিন ধরে হাসপাতালেই রয়েছেন তিনি। এখন কেমন আছেন প্রবীণ অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:৫৬
দীপঙ্কর দে।

দীপঙ্কর দে। —ফাইল চিত্র।

শুক্রবার রাতে আচমকাই সুগার নেমে যায়। ফলে ঘোরতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা দীপঙ্কর দে। বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। আনন্দবাজার অনলাইনকে তাঁর স্ত্রী দোলন রায় জানিয়েছিলেন, আগের থেকে অনেকটাই ভাল আছেন অভিনেতা। তাড়াতাড়ি তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেবে এই আশার কথাই জানিয়েছিলেন অভিনেত্রী। এখন প্রবীণ অভিনেতা কেমন আছেন? তা জানতেই যোগাযোগ করা হয়েছিল তাঁদের সঙ্গে। নিজেই ফোন তোলেন দীপঙ্কর।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, “আমি আগের থেকে অনেকটাই ভাল আছি। সুগারটাই গন্ডগোল করেছিল তাই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আমায়। আগের চেয়ে বেশ সুস্থ বোধ করছি। আজই আমায় ছেড়ে দেবে।” অভিনেতার ধারণা রবিবার বিকালেই তিনি নিজের বাড়ি ফিরতে পারবেন। অন্য দিকে দোলনও এক বার বাড়ি, আর এক বার হাসপাতাল করে চলেছেন। তাঁরও প্রায় নাজেহাল অবস্থা। নিয়মিত সিরিয়ালে অভিনয় করেন অভিনেত্রী। তবে দীপঙ্কর এখন কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, কিছু দিন আগেই নিজের বড় মেয়েকে হারিয়েছেন দীপঙ্কর। সে সময় আনন্দবাজার অনলাইনকে দোলন জানিয়েছিলেন, মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা। মনমেজাজ একদমই ভাল নেই। বার্ধক্যজনিত কারণে নিয়মের মধ্যেই থাকতে হয় তাঁকে। তার পর এ সব ঘটনা আরও বেশি তাঁর মনে প্রভাব ফেলে। তবে দোলনের আশা, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন তাঁর স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement