Tina Datta

স্কুলে পড়ার সময়েই মুম্বই থেকে প্রস্তাব আসত, কিন্তু একটিও অডিশনে যেতে পারেননি টিনা!

‘বিগ বস ১৬’-তে প্রতিযোগী হয়ে এলেন টিনা দত্ত। ভাগ করে নিচ্ছেন মনের কথা, যা এত বছর বলতে পারেননি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৫:২১
‘বিগ বস’ মঞ্চে টিনাকে মনের আগল খুলতে দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শক।

‘বিগ বস’ মঞ্চে টিনাকে মনের আগল খুলতে দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শক।

বহু বার প্রস্তাব পেয়েছেন ‘বিগ বস’ প্রতিযোগী হওয়ার, কিন্তু রাজি হননি টিনা দত্ত। যেন গা ঢাকা দিয়েছিলেন। শেষমেশ তাঁকে পাওয়া গেল রিয়্যালিটি শো-এর মঞ্চে। ‘বিগ বস ১৬’-তে প্রতিযোগী হয়ে এলেন ছোট পর্দার অভিনেত্রী টিনা। এই প্রথম সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন নিজের অন্ধকার অতীত। কেমন কেটেছে তাঁর ছোটবেলা? শুনে চোখের জল ফেলছেন অনুরাগীরা।

১ অক্টোবর থেকে সম্প্রচারিত হচ্ছে নতুন ‘বিগ বস’, যার সঞ্চালক সলমন খান। ইতিমধ্যেই চর্চায় চলে আসা প্রতিযোগীদের এক জন হয়ে উঠেছেন টিনা। ‘বিগ বস’ মঞ্চে ভেসে বেড়াচ্ছে ‘উত্তরণ’-এর নায়িকার উপাখ্যান।

Advertisement

তখন কলকাতায় বাস। ক্লাস এইট-নাইনে পড়েন টিনা। মুম্বই থেকে অভিনয়ের প্রস্তাব আসছে। কিন্তু বিমানের টিকিট জোগাড় করার সামর্থ্য ছিল না পরিবারের। অডিশন দিতে যাওয়া হয়নি। টিনা জানান, কোনও রকমে পাঁচ-ছয় দিনের জন্য ইন্টারনেটের ব্যবস্থা করে ই-মেল খুলতেন। অডিশনের প্রস্তাবগুলি খুলে খুলে দেখতেন শুধু। সাধারণ চাহিদাটুকু মেটানোর জন্যও দিনের পর দিন অপেক্ষা করতে হত টিনাকে।

‘বিগ বস’ মঞ্চে তাঁকে মনের আগল খুলতে দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শক। তাঁর কথা শোনার আগ্রহ বাড়ছে। ‘উত্তরণ’-এ ইচ্ছের চরিত্রে অভিনয় করার পর কোথায় যেন হারিয়ে গিয়েছিলেন টিনা। ‘বিগ বস’ আবার তাঁকে আলোয় আনছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement