Neem Phooler Madhu

অবশেষে বিবাদ মিটল? এক হলেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের পর্ণা আর কৃষ্ণা!

হাতে হাত রেখে, গাছের তলায় তাঁদের পোজ়। অবশ্য ছবি না দেখলে বিশ্বাস করা কঠিন। তাহলে কি শাশুড়ি-বৌমার সব বিবাদ মিটে গেল?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:১৫
 এক হলেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের শাশুড়ি-বৌমা।

এক হলেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের শাশুড়ি-বৌমা। ফাইল চিত্র।

শীতের রবিবার। ঠান্ডাটা একটু কমেছে। প্রতি দিন ১৪ ঘণ্টা শুটিং আর বাড়ি— এই একঘেয়েমি কাটাতেই পিকনিকের পরিকল্পনা করে ফেললেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের সদস্যরা। এক দিনের ছুটি। শহর ছেড়ে বেড়িয়ে পড়েছিলেন পর্ণা, সৃজন, কৃষ্ণা, মৌমিতারা। সারাটা দিন খাওয়াদাওয়া, গান আর হুল্লোড়। শীতের রবিবার এই ভাবেই জমে উঠেছিল।

Advertisement
বারাসাতের কাছে পিকনিক করতে গেল টিম ‘নিম ফুলের মধু’।

বারাসাতের কাছে পিকনিক করতে গেল টিম ‘নিম ফুলের মধু’। ছবি: সংগৃহীত।

বারাসাতের কাছে দত্তপুকুর। সেখানেই একটি জায়গায় জমল দত্তবাড়ির চড়ুইভাতি। বাসে চেপে সবাই একসঙ্গে গেলেন ঘুরতে। তখন কে নায়িকা আর কে খলনায়িকা! সবাই বন্ধু। সবুজ মাঠে গাছের তলায় পল্লবী, মানসী, অরিজিতা— সবাইকে একসঙ্গে পোজ় দিতে দেখা গেল। সঙ্গে ছিল বাউল গান। আর পিকনিক মানেই তো খাওয়াদাওয়া। কড়াইশুঁটির কচুরি, আলুর দম থেকে মাটন, পোলাও— মেনুতে রকমারি পদের অভাব নেই। সারা দিন চুটিয়ে মজা করে সন্ধেবেলা আবার যে যার আস্তানায় ফিরে আসা।

নতুন বছরের প্রথম মাসের এই রবিবারটা একদম ছুটির মেজাজেই কাটালেন পর্ণারা। প্রসঙ্গত, সিরিয়ালে দেখা যাচ্ছে ছেলেকে ঠিক কতটা আগলে রাখেন তাঁর মা। নতুন বৌমা আসার পর থেকেই পরিবারে অশান্তি লেগেই আছে। ক্যামেরার সামনে পর্ণা আর কৃষ্ণার মধ্যে যতই পার্থক্য থাকুক না কেন, বাস্তবে যে তাঁরা বেশ ভাল বন্ধু, পিকনিকের এই ছবিগুলো যেন সেই কথাই বলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement