Swara Bhaskar

করোনা হানা স্বরা ভাস্করের বাড়িতে, টুইটারে জানাতেই কটাক্ষের শিকার অভিনেত্রী

স্বরার এই বিপত্তিতে যেমন তাঁর অনুরাগীরা চিন্তিত। অনেকেই পোস্টের মন্তব্য বিভাগে স্পষ্ট ভাবে জানিয়েছেন সে কথা।  

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ১৭:২২
স্বরা ভাস্কর।

স্বরা ভাস্কর।

করোনা হানা অভিনেত্রী স্বরা ভাস্করের বাড়িতে। সুস্থ আছেন স্বরা। তবে এই ভাইরাস বাসা বেঁধেছে অভিনেত্রীর মা এবং গৃহকর্মীর শরীরে। টুইটারে সোমবার স্বরা নিজেই জানিয়েছেন এই বিপত্তির কথা।

অভিনেত্রী লিখেছেন, ‘এ বার আমার বাড়িতেও এসে গিয়েছে। আমার মা এবং আমাদের পাচক করোনা আক্রান্ত হয়েছেন। আমরা সকলেই দিল্লিতে নিজেদের বাড়িতে নিভৃতবাসে রয়েছি। দয়া করে প্রত্যেকে দুটি করে মাস্ক পরুন এবং প্রত্যেকে বাড়িতে থাকুন’।

Advertisement

দিল্লিতে করোনা সংক্রমণের আগের সব রেকর্ড ভেঙে গিয়েছে। দৈনিক আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। এমন পরিস্থিতে সোমবার রাত ১০টা থেকে আগামী সোমবার ভোর ৫টা পর্যন্ত লকডাউন জারি করে কেজরীবাল সরকার।

স্বরার এই বিপত্তিতে যেমন তাঁর অনুরাগীরা চিন্তিত। অনেকেই পোস্টের মন্তব্য বিভাগে স্পষ্ট ভাবে জানিয়েছেন সে কথা। উল্টো দিকে এই সুযোগে অভিনেত্রীকে কটাক্ষ করতে পিছপা হচ্ছেন না নেটাগরিকদের একাংশ । আরোগ্য কামনা তো দূর অস্ত, বরং স্বরাকেই ‘ভাইরাস’ বলে দাগিয়ে দিয়েছেন অনেকে। কেউ আবার বলছেন, বাড়িতে রান্না করার লোক রাখার ক্ষমতা আছে, সে কথা জানাতেই পোস্টটি করেছেন স্বরা। তবে এই প্রথম নয়। সরকার-বিরোধী নানা মন্তব্য করে অতীতেও ট্রোলের শিকার হয়েছেন তিনি। পরিবারের সদস্যদের অসুস্থতার কথা জানিয়েও রেহাই পেলেন না অভিনেত্রী।

একের পর এক বলিউড তারকা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। গত রবিবার সপরিবার আক্রান্ত হয়েছেন অভিনেতা নীল নিতিন মুকেশ। একই দিনে সমীরা রেড্ডি এবং অর্জুন রামপালেরও আক্রান্ত হওয়ার খবর আসে। গত বছরের দুঃসময়ের ছবিই যেন আবার ফিরে আসছে বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement