Bollywood Couple

প্রাক্তনের প্রেমেই মজে সুস্মিতা! বিচ্ছেদের বছর দুয়েক পরে আবার রোহমানেরই হাতে হাত ‘আরিয়া’র

তিন বছরের প্রেমের সম্পর্কে ইতি টেনেছিলেন বছর দুয়েক আগে। সেই প্রাক্তন প্রেমিকের সঙ্গেই দীপাবলির অনুষ্ঠানে অন্তরঙ্গ সুস্মিতা সেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৫:০২
Rohman Shawl and Sushmita Sen.

রোহমান শল ও সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পরে চলতি বছরে প্রায় নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সেই সঙ্গে তাঁর জীবনে ফিরে এসেছে তাঁর পুরনো প্রেমও। তিনি রোহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি। মাঝে বছর দুয়েকের জন্য দু’জনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি সুস্মিতা বা রোহমান কেউই। তার প্রতিফলনও দেখা গিয়েছে তাঁদের সম্পর্কে। বিচ্ছেদ ঘোষণার দু’বছরের মাথায় ফের ‘এক’ হলেন সুস্মিতা ও রোহমান। বলিপাড়ায় দীপাবলির পার্টিতে একে অপরের হাত ধরে এলেন চর্চিত যুগল।

Advertisement

দিন কয়েক আগে তাঁর সিরিজ় ‘আরিয়া ৩’র প্রচারে রোহমানকে সুস্মিতার আদুরে সম্বোধন নজরে পড়েছিল দর্শক ও অনুরাগীদের। তার কয়েক দিনের মধ্যেই দীপাবলির পার্টিতে একসঙ্গে হাজির হলেন তাঁরা। কালো শাড়িতে সেজে রোহমানের হাত ধরেই পার্টিতে আসেন সুস্মিতা। শুধু তাই-ই নয়, ছবিশিকারিদের ক্যামেরার সামনে তাঁদের ঘনিষ্ঠতা দেখেই স্পষ্ট, প্রেমে ফিরেছেন তাঁরা। যদিও নিজেদের সম্পর্কের দ্বিতীয় ইনিংস নিয়ে এখনও জনসমক্ষে মুখ খোলেননি চর্চিত যুগল।

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা ও রোহমানের। অতিমারির সময় একত্রবাস থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া— সমাজমাধ্যমের পাতায় বার বার নিজেদের প্রেম ব্যক্ত করেছেন তাঁরা। ২০২১ সালে সমাজমাধ্যমের পাতায় একটি পোস্টের মাধ্যমে প্রেমের সম্পর্কে ইতি টানেন সুস্মিতা। তবে তার পরেও সুস্মিতার সঙ্গ ছাড়েননি রোহমান। পারিবারিক অনুষ্ঠান থেকে হাসপাতাল— সর্বত্র সুস্মিতার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন রোহমান। মার্চ মাসে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে তাঁর। সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া থেকে ফ্যাশন শোয়ে তাঁর সঙ্গ দেওয়া— সব জায়গায় হাজির ছিলেন রোহমান। এমনকি, পারিবারিক অনুষ্ঠানেও একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement