Ankita Lokhande On Bigg Boss 17

শাশুড়ির শাসানি শুনেছেন ‘বিগ বস্’-এর ঘরে, এ বার অঙ্কিতার পাশে দাঁড়ালেন সুশান্তের দিদি

‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করার পর থেকে একাধিক ঝড়ঝাপটা গিয়েছে অঙ্কিতার উপর দিয়ে। এ বার তাঁর জন্য বার্তা এল সুশান্তের দিদির তরফে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২০:০২
Sushant Singh Rajput’s sister shweta Singh Kirti Comes out in Support of Ankita lokhande

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে, সুশান্ত সিংহ রাজপুতের দিদি শ্বেতা সিংহ কীর্তি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দীর্ঘ সাত বছর একসঙ্গে ছিলেন অঙ্কিতা লোখান্ডে ও সুশান্ত সিংহ রাজপুত। কথা ছিল, বিয়ে করবেন। কিন্তু সম্পর্ক পরিণতি পাওয়ার আগেই ভেঙে যায়। তার বছর চারেকের মাথায় প্রয়াত হন সুশান্ত। তার পর বিয়ে করে সংসারী হয়েছেন অঙ্কিতা। ছত্তীশগঢ়ের শিল্পপতি ভিকির জৈনের সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী। সুখে রয়েছেন তিনি, এমনটাই ধারণা ছিল সকলের। কিন্তু ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করতেই অন্য রূপ। নিত্যদিন অঙ্কিতা ও তাঁর স্বামীর অশান্তি। কটূকথা, অপমান কিছুই বাদ দেননি দু’জনে। বিগ বস্-এর ঘরে ঢুকে ছেলের দোষ ঢাকতে অঙ্কিতাকে কাঠগড়ায় দাঁড় করান তাঁর শাশুড়ি। বিভিন্ন সময় অঙ্কিতাকে শাসাতেও দেখা গিয়েছে ভিকির মাকে। যদিও এত কিছুর পর ক্ষমা চেয়েছেন সেই অঙ্কিতাই। এ বার অঙ্কিতার হয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিংহ কীর্তি।

Advertisement

‘বিগ বস্‌’-এর ঘরে প্রাক্তন প্রেমিক সুশান্তকে নিয়ে এখনও ঘণ্টার পর ঘণ্টা ধরে অনর্গল কথা বলে যান অঙ্কিতা। কিন্তু তাতেই সমস্যা দেখা দিয়েছে। আপত্তি জানিয়েছেন অভিনেত্রীর শাশুড়ি। অঙ্কিতা নাকি সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম আওড়াচ্ছেন। এ বিষয়ে অভিনেত্রীকে সাবধান করেন অঙ্কিতার মা শ্বেতা লোখান্ডে।

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সঙ্গে অঙ্কিতার সম্পর্ক ছিল অটুট। তাই সুশান্তের মৃত্যুর পরও তাঁর জন্য ন্যায়বিচার চেয়েছেন অভিনেত্রী। ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করার পর থেকে লাগাতার প্রশ্নের মুখে অঙ্কিতার দাম্পত্য জীবন। অনেক ওঠাপড়া দেখেছেন তিনি। এ বার অঙ্কিতার সমর্থনে মুখ খুললেন সুশান্তের দিদি। অঙ্কিতার বেশ কয়েকটি ছবি পোস্ট করে শ্বেতা লেখেন, ‘‘আমাদের অঙ্কিতাই সবার সেরা, সব থেকে ভাল মনের মানুষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement