Khadaan Movie Update

‘খাদান’-এ বলিউড যোগ! অতিথি চরিত্রে বিদ্যুৎ জামওয়াল না কি সুনীল শেট্টি! কী বলছেন পরিচালক?

রুক্মিণীর অনুরোধে বিদ্যুৎ জামওয়াল বাংলা ছবিতে ‘ক্যামিয়ো’ হতে পারেন!

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৮:৩৯
Sunil Shetty o r Vidyut Jammwal who will take part in the film of khadan

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দেব অধিকারীর ছবি মানেই তুমুল চর্চা। কখনও বিষয় নিয়ে, কখনও ছবির অভিনেতাদের নিয়ে। যে ছবি ইদানীং চর্চায়, সেটি ‘খাদান’। গুঞ্জন, এই ছবি ঘিরে বাংলা ছবিতে নাকি ফের বলিউড-যোগ ঘটতে চলেছে। উঠে আসছে দু’টি নাম— বিদ্যুৎ জামওয়াল অথবা সুনীল শেট্টি। এঁদের এক জনকে ছবিতে ক্যামিয়ো চরিত্রে দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল। ছবিটিতে যে বরখা বিশ্ত অভিনয় করছেন, সেটি চূড়ান্ত।

Advertisement

বাংলা ছবিতে এর আগে কয়লাখনিকে বিষয় করা হয়নি। সেখানকার মানুষদের অভাব-অভিযোগ, সুখ-দুঃখ মাখা জীবনও সবিস্তারে দেখানো হয়নি। সুজিত রিনো দত্ত সেই পথে হাঁটতেই নড়ে বসেছে টলিউড।

ছবিতে দেব-যোগ আগ্রহ বাড়িয়েছে। একে একে যুক্ত হয়েছেন যিশু সেনগুপ্ত, ইধিকা পাল, বরখা বিশ্ত, অম্বরীশ ভট্টাচার্য, জন ভট্টাচার্য প্রমুখ। তারকার ঢল দেখে চমৎকৃত অনুরাগীরা।

ইতিমধ্যেই ছবির দুই পর্বের শুট শেষ। লোকসভা নির্বাচনের প্রার্থী দেব। তিনি ভোটপ্রচারে ব্যস্ত। সেই কারণে শেষ পর্বের শুটিং আপাতত স্থগিত।

গুঞ্জন, এই পর্বেই নাকি দেখা যেতে পারে সুনীল অথবা বিদ্যুৎকে। এবং টলিউডের দাবি, বিদ্যুতের দিকেই নাকি পাল্লা ভারী। কেন? এখানে আবার সবাই রুক্মিণী মৈত্র-যোগ দেখতে পাচ্ছে। বিদ্যুতের বিপরীতে রুক্মিণী ‘সনক’ ছবিতে অভিনয় করেছিলেন। এটি তাঁর প্রথম হিন্দি ছবি। এ ছাড়াও, তিনি নায়কের অন্য একটি ছবির গানে অংশ নিয়েছিলেন। বন্ধুত্বের খাতিরে এ বার বাংলা ছবিতে বিদ্যুৎ আসতে চলেছেন। রুক্মিণীর অনুরোধে বাংলা ছবিতে ক্যামিয়ো করতে পারেন। তাই সিংহভাগের মত, তাঁকেই হয়তো দেখা যেতে পারে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ পরিচালক। তিনি পুরো বিষয়টি সময়ের হাতে ছেড়ে দিয়েছেন।

ছবি সম্পর্কে এর আগে সুজিত জানিয়েছিলেন, শেষ পর্বে আরও দু’টি চরিত্র ঢুকবে। একটি নারী চরিত্র এবং একটি পুরুষ। টলিউড বলছে, এই পুরুষ চরিত্রেই দেখা যেতে পারে বলিউড তারকাদের।

ছবির দুই স্তম্ভ দেব এবং যিশু। তাঁদের বন্ধুত্ব এই ছবির মূল আকর্ষণ। যিশু ছবিতে কীর্তনিয়া মোহন দাস। দুর্দান্ত শ্রীখোল বাজান। দেব পুরুলিয়ার আদিবাসী সম্প্রদায়ের প্রতিনিধি শ্যাম মাহাতো, যিনি চাকরির খোঁজে আসবেন। শোনা যাচ্ছে, নির্বাচন মিটলেই ফের ‘খাদান’-এর শুট শুরু হবে।

আরও পড়ুন
Advertisement