sunil grover

Sunil Grover: হার্ট ব্লকেজের পরে অস্ত্রোপচার, হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুনীল গ্রোভার

চিকিৎসক জানিয়েছেন, সুনীলের ধমনীতে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছিল। অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরে তিনি কোভিডে আক্রান্ত হন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫৬
সুনীল গ্রোভার

সুনীল গ্রোভার

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সুনীল গ্রোভার। হার্টে ব্লকেজ পাওয়ায় চিকিৎসক তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন। গত ২৭ জানুয়ারি তিনি ওয়েব সিরিজের শ্যুটিং শেষ করে পুণে থেকে মুম্বইতে ফিরে হাসপাতালে ভর্তি হন। অস্ত্রোপচারের পরে সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছিল। বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন কৌতূকশিল্পী-অভিনেতা।

চিকিৎসকের সূত্রে জানা গিয়েছে, সুনীলের ধমনীতে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছিল। অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরে তিনি কোভিডে আক্রান্ত হন।

Advertisement

বৃহস্পতিবার হাসপাতাল থেকে বেরোনোর সময়ে পাপারাৎজিদের মুখোমুখি হন ‘তাণ্ডব’-এর অভিনেতা। তাঁদের দিকে তাকিয়ে হাত নাড়িয়ে বোঝান যে তিনি সুস্থ আছেন। হাতের ভঙ্গি করে ভালবাসা জানান পাপারাৎজিদের।

চিকিৎসক জানিয়েছেন, সুস্থ থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করতে হবে সুনীলকে। খাওয়া-দাওয়ার প্রতি বিশেষ যত্ন নিতে হবে। চিকিৎসকের তৈরি নির্দিষ্ট খাদ্যতালিকা মেনে চলতে হবে। সপ্তাহ খানেক পরে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন বলে আশ্বস্ত করেছেন চিকিৎসক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement