Subhashree Ganguly

চার মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী, তাইল্যান্ড বা সিঙ্গাপুর নয়, সপরিবার ঘুরতে গেলেন কোথায়?

রবিবার সন্ধ্যায় কলকাতা বিমানবন্দরে সপরিবারে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। নায়িকার গন্তব্য নিয়ে নানা মুনির নানা মত। কেউ বলেছেন তাইল্যান্ড গিয়েছেন নায়িকা, কারও দাবি সিঙ্গাপুর। কিন্তু সত্যিটা কী?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৭:৫৭
Subhashree ganguly and Raj Chakraborty set off for a vacation in Indonesia

ঘুরতে গিয়ে বিভিন্ন মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন শুভশ্রী। ছবি: সংগৃহীত।

জুন মাসের শেষ সপ্তাহেই দ্বিতীয় বার মা হওয়ার খবর জানান শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বড় ছেলে ইউভানের বয়স তিন। ব্যক্তিগত জীবন এবং পেশাদার জীবন— দুই দিকেই খুশি শুভশ্রী। তাঁর অভিনীত প্রথম সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ ইন্দু চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। কাজের পাশাপাশি পরিবারকেও সমান সময় দেন তিনি। পাশাপাশি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণের ছবিও মাঝেমধ্যে দেখা যায় অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায়। এই মুহূর্তে চার মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী। এর মাঝেই স্বামী-সন্তানকে নিয়ে ক’টা দিন ছুটি কাটাতে উড়ে গেলেন বিদেশে। যদিও কোথায় গিয়েছেন এই নিয়ে নানা মুনির নানা মত। কেউ বলছেন তাইল্যান্ড গিয়েছেন নায়িকা, কারও দাবি সিঙ্গাপুরে রয়েছেন। তবে এর কোনওটাই সত্য নয়। আসলে সপরিবারে ছুটি কাটাতে শুভশ্রী পাড়ি দিয়েছেন ইন্দোনেশিয়ার বালিতে।

Advertisement

রবিবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে দেখা মিলেছিল দম্পতির। ঢিলেঢালা কাফতানে দেখা মিলল শুভশ্রীর। অন্য দিকে রং মিলান্তি পোশাকে দেখা গেল বাবা-ছেলেকে। বিমানবন্দরের লাউঞ্জ থেকে বিমানে ওঠার আগে নিজস্বীও সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন রাজ-শুভশ্রী। বিমানবন্দরে পৌঁছে ইউভানকে সামলাতে দেখা গেল রাজকে। এমনকি বালি পৌঁছে হোটেলের বারান্দায় ছেলের সঙ্গে নাচতেও দেখা গিয়েছে পরিচালককে। পিছনে সমুদ্রের শোভা। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন শুভশ্রী। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, আগামী ২৩ জুলাই কলকাতায় ফিরবেন এই দম্পতি।

তবে কলকাতায় ফিরে আসার পরে একাধিক ব্যস্ততা রয়েছে এই দম্পতির। এমনিতেই রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক। অন্য দিকে এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। যদিও শোনা যাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘দশম অবতার’ থেকে মাতৃত্বকালীন বিরতির জন্যই সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement