Susmita Dey

জন্মদিনের রাতেই আংটিবদল করলেন ‘পঞ্চমী’ সিরিয়ালের পঞ্চমী! কী বললেন সুস্মিতা

প্রেমিকের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক সুস্মিতার। জন্মদিনে মধ্যরাতের প্রেমিকের কাছ থেকে সারপ্রাইজ় পেয়ে চমকে গেলেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৪:৪৬
জন্মদিনের সঙ্গে সঙ্গে বাগ্‌দান পর্বও সেরে ফেললেন পর্দার পঞ্চমী?

জন্মদিনের সঙ্গে সঙ্গে বাগ্‌দান পর্বও সেরে ফেললেন পর্দার পঞ্চমী? ছবি: ফেসবুক।

পরনে হালকা গোলাপি রঙের লেহঙ্গা। কানের পাশে গোঁজা ফুল। চারিদিকে আলোর রোশনাই। সকলের মাঝে হাঁটু গেড়ে বসে তাঁর প্রেমিক। ২৮ জানুয়ারি অভিনেত্রী সুস্মিতা দে-র জন্মদিন। বিশেষ দিনে এমনই এক মুহূর্তে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। ২৭ জানুয়ারি মধ্যরাতে সুস্মিতার জন্মদিন আরও স্মরণীয় করে তুললেন তাঁর মনের মানুষ। অনির্বাণ রায় আর সুস্মিতার অনেক দিনের সম্পর্ক।

Advertisement

নায়িকার জন্মদিনের মুহূর্ত দেখে অনেকেই অবশ্য ভাবছেন, এক ঢিলে কি তবে দুই পাখি মারলেন সুস্মিতা? চারিদিকে এত আলো, এত লোকজন দেখে ঠিক যেন মনে হচ্ছে বিয়েবাড়ি বসেছে। তবে কি জন্মদিনের সঙ্গে সঙ্গে বাগ্‌দান পর্বও সেরে ফেললেন পর্দার পঞ্চমী? সে কথা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুস্মিতার সঙ্গে। প্রশ্ন শুনেই তাঁর স্পষ্ট উত্তর, “না না কোনও এনগেজমেন্ট, বাগ্‌দান কিছুই হয়নি।” সুস্মিতা বলেন, “আসলে অনির্বাণের দাদার বিয়ে ছিল। সেই বিয়ের আসরেই আমার জন্মদিন পালন করার পরিকল্পনা করেন তাঁরা। ওখানেই কেক কাটা হয়েছে। তাই দেখে মনে হচ্ছে বিয়েবাড়ি। অনির্বাণ আমায় একটা আইফোন উপহার দিয়েছে। ব্যস, এইটুকুই সেলিব্রেশন।”

জন্মদিনটা অবশ্য পুরোই কাজের মধ্যে কাটছে সুস্মিতার। প্রিয় খাবার বিরিয়ানি। রাতে হয়তো সেটাই থাকবে। তবে মধ্যরাতের উদ্‌যাপনেই তিনি খুব খুশি। প্রায় পাঁচ বছরের সম্পর্ক তাঁদের। অনেক ওঠাপড়া এসেছে। মাঝে অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল। সে সবই যে গুজব ছিল এই ছবি তারই প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement