Titli

রেহানার ষড়যন্ত্রে তিতলির প্রাণ সংশয়! প্রথম বার বিমান উড়িয়েই সব শেষ?

রেহানার ষড়যন্ত্রে তিতলির প্রাণসংশয় হয়ে দাঁড়াল! তার জীবনের পথের কাঁটা রেহানার চাহিদাই কি শেষমেশ পূরণ হবে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ২০:০১
‘তিতলি’ মেগা সিরিয়ালের 'মহা সোমবার' পর্বের দৃশ্য

‘তিতলি’ মেগা সিরিয়ালের 'মহা সোমবার' পর্বের দৃশ্য

সব কিছুর শেষ কি এখানেই? ওড়ার স্বপ্ন, সংসারের স্বপ্ন, ভালবাসার স্বপ্ন— সবই কি শেষ হয়ে যাবে এক পলকে? জীবনের অন্তিম পর্বে এসে দাঁড়াল কি তিতলি? আগামী সোমবার ‘তিতলি’ মেগা সিরিয়ালে 'মহা সোমবার' পর্বে ঘটনার ঘনঘটা!

পাইলট হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে তিতলির। তার প্রতিটি পদক্ষেপে সঙ্গ দিয়েছে স্বামী সানি ও শ্বশুরবাড়ির সদস্যরা। বাড়ির এক সদস্যের সাধের অনুষ্ঠান নিয়ে মাতামাতি চলছে। তাতেও কেউ তিতলির সাফল্যের কথা ভুলছে না। প্রথম বার বিমান উড়িয়েছে যে সে!

Advertisement

মহা সোমবারের এপিসোডের টানটান প্রোমোতে দেখা যাচ্ছে, দুই উপলক্ষ মিলিয়ে বাড়িতে আনন্দের পরিবেশ। তারই মাঝে হঠাৎ খারাপ খবর! ফোন আসে সানির কাছে। তিতলির বিমান ভেঙে পড়েছে! আর তার পরেই দেখা যায়, মাটিতে পড়ে রয়েছে তিতলি। পাশে আগুনে পুড়ে ছারখার হয়ে যাচ্ছে সব কিছু। যেন তিতলির জীবনের প্রতীক এই দুর্ঘটনা।

‘তিতলি’ মেগা সিরিয়াল

‘তিতলি’ মেগা সিরিয়াল

রেহানার ষড়যন্ত্রে তিতলির প্রাণসংশয় হয়ে দাঁড়াল! তার জীবনের পথের কাঁটা রেহানার চাহিদাই কি শেষমেশ পূরণ হবে? আগামী সোমবার রাত সাড়ে ১০টায় এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে ‘স্টার জলসা’ চ্যানেলে।

‘তিতলি’ মেগা সিরিয়াল

‘তিতলি’ মেগা সিরিয়াল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement