Shah Rukh Khan-Deepika Padukone

‘ওঁকে ভালবাসতে শুধু অজুহাত লাগে’, মঞ্চে দীপিকাকে ভালবাসায় ভরালেন শাহরুখ

দীপিকাকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তিনি। তবে শুধু প্রশংসা নয়, সহ-অভিনেতাকে ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউডের ‘বাদশা’।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৯:৪৮
Photograph of Shah Rukh Khan and Deepika Padukone from Pathaan.

দীপিকা পাড়ুকোনকে ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউডের ‘বাদশা’। ছবি: সংগৃহীত।

মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিসে ‘পাঠান’-রাজ। একের পর এক নজির গড়ে ফের নিজেই সেই নজির ভাঙছে শাহরুখ খানের ছবি। তবে শুধু তিনি একা নন, ছবির সাফল্যে সমান ভাগীদার তাঁর সহ-অভিনেতারা। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘বাদশা’। এমনকি, দীপিকার হাতে মাইক ওঠার আগে তাঁর জন্য দু’ কলি গানও গেয়ে দিলেন পর্দার ‘পাঠান’।

দীপিকা তাঁর অত্যন্ত স্নেহের। এ কথা এর আগেও একাধিক বার অকপটে বলেছেন শাহরুখ। ‘পাঠান’ ছবি মুক্তির পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েও অভিনেত্রীর প্রতি নিজের মুগ্ধতার কথা জানাতে ভোলেননি ‘রইস’ খ্যাত অভিনেতা। শাহরুখের বিপরীতে ‘শান্তিপ্রিয়া’র চরিত্রে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক দীপিকা পাড়ুকোনের। তার পরে সময়ে সময়ে একাধিক বার শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা। কাজ করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো ছবিতেও। এই নিয়ে শাহরুখের সঙ্গে চতুর্থ ছবিতে দীপিকা। ‘‘ওঁকে ভালবাসার জন্য তো শুধু অজুহাত পেলেই চলে’’, দীপিকাকে নিয়ে প্রশ্নের উত্তরে খোলামেলা স্বীকারোক্তি শাহরুখের। ছবিতে অ্যাকশন দৃশ্যের মধ্যেও উষ্ণতা এনেছেন দীপিকা, মত শাহরুখের।

Advertisement
Photograph of John Abraham, Deepika Padukone and Shah Rukh Khan.

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘বাদশা’। ছবি: সংগৃহীত

‘পাঠান’-এর অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পা়ড়ুকোন। রুবিনার চরিত্রে যতই ধারালো হন অভিনেত্রী, ছবির প্রতি দর্শকের ভালবাসায় চোখের কোণে জল দীপিকার। কথা বলার আগে কয়েক সেকেন্ডের জন্য থেমেও গেলেন অভিনেত্রী। এ দিকে তখনই দীপিকার জন্য গান ধরেছেন শাহরুখ। জুটি হিসাবে তাঁদের প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এর গান ‘আঁখো মে তেরি’। শাহরুখের গলায় সেই গান শুনে আরও কিছুটা আবেগতাড়িত ‘পদ্মাবত’ খ্যাত অভিনেত্রী।

শুধু দীপিকাই নন, সহ-অভিনেতা জন আব্রাহামকেও প্রশংসায় ভরিয়ে দিলেন শাহরুখ। ‘‘অ্যাকশন দৃশ্য শুট করার সময় আমরা এতটাই কাছাকাছি চলে এসেছিলাম, যে আর একটু হলে জনকে আমি চুমু খেয়ে নিতে পারতাম’’, মজার ছলে বলেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement