Sampurna

সোহিনী, রাজনন্দিনীর ‘সম্পূর্ণা’ সিরিজ় এ বার তৈরি হবে হিন্দিতেও?

২০২৩ সালে মুক্তি পেয়েছিল ‘সম্পূর্ণা’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। এ বার এই গল্পই নাকি তৈরি হতে চলেছে হিন্দিতে। দর্শক মহলে চলছে বিপুল আলোচনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ২১:১১
Speculations are popular Bengali web series Sampurna going to be made in Hindi

‘সম্পূর্ণা’ সিরিজ়ের একটি দৃশ্যে রাজনন্দিনী পাল এবং সোহিনী সরকার। ছবি: সংগৃহীত।

সম্পূর্ণা এবং নন্দিনীকে মনে আছে? বৈবাহিক ধর্ষণের সমস্যাকেই নিজের ওয়েব সিরিজ়ে তুলে ধরতে চেয়েছিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল। ‘সম্পূর্ণা’ এবং ‘সম্পূর্ণা ২’— সিরিজ়ের দু’টি পর্বই ভাল লেগেছিল দর্শকের। ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে দর্শক দেখেছিল এই গল্প। মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী সোহিনী সরকার এবং রাজনন্দিনী পালকে। দুই অভিনেত্রীর বিপরীতে ছিলেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় এবং অনুভব কাঞ্জিলাল। বাংলা সিরিজ়ের এই গল্পই নাকি এ বার তৈরি হতে চলেছে হিন্দিতে। টলিপাড়ার অন্দরে ফিসফাস এমনটাই। শোনা যাচ্ছে, ‘সম্পূর্ণা’র স্বত্ব কিনেছে ‘ডিজ়নি প্লাস হটস্টার’ নামক ওটিটি প্ল্যাটফর্মটি।

Advertisement

২০২২ সালের মাঝামাঝি মুক্তি পেয়েছিল ‘সম্পূর্ণা’র প্রথম সিজ়ন। যেখানে দেখানো হয়েছিল বৈবাহিক ধর্ষণের গল্প। ২০২৩ সালে মুক্তি পায় ‘সম্পূর্ণা ২’। প্রেক্ষাপটে ছিল শিশু নির্যাতন, হেনস্থার কাহিনি। দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছিল দু’টি গল্পই। সোহিনী এবং রাজনন্দিনীর চরিত্রে কাদের দেখা যাবে? সে কথা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই চূড়ান্ত হয়ে যাবে সব কিছু। শুটিংও শুরু হবে এই বছরই।

এই প্রথম ‘হইচই’-এর কোনও বাংলা ওয়েব সিরিজ় তৈরি হচ্ছে হিন্দিতে। এর আগে ইশা সাহা অভিনীত ‘ইন্দু’ সিরিজ়টি দর্শক দেখেছেন তেলুগু ভাষায়। ইশার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অভিকা গর। শুধু তাই নয়, চঞ্চল চৌধুরী অভিনীত ‘হইচই’-এর একটি বাংলাদেশি সিরিজ়ও তৈরি হয়েছিল তেলুগু ভাষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement