Vijay Thalapathy

স্টিয়ারিং হাতে বেপরোয়া থলপতি বিজয়, ট্রাফিক আইন ভেঙে কী শাস্তি পেলেন তারকা?

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। অন্যতম ধনী অভিনেতাও বটে। খবর, ছবি পিছু এখন একশো কোটি টাকার বেশি পারিশ্রমিক হাঁকেন থলপতি বিজয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ২০:০৪
Vijay Thalapathy.

দক্ষিণী তারকা থলপতি বিজয়। ছবি: সংগৃহীত।

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। তামিল ছবির সবচেয়ে দামি নায়ক। তাঁকে নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। তিনি থলপতি বিজয়। সম্প্রতি অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও পা রেখেছেন তিনি। প্রতিষ্ঠা করেছেন নিজের দল ‘বিজয় মক্কাল ইয়াক্কম’। শোনা যাচ্ছে, ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনকেই নাকি পাখির চোখ করেছেন তামিল তারকা। এখন থেকে প্রস্তুতিও নিচ্ছেন অভিনেতা। তার মধ্যেই ঘটল বিপত্তি।

Advertisement

খবর, সম্প্রতি চেন্নাইয়ে বিজয়ের দলের একটি বৈঠক ছিল। সেই বৈঠক সেরেই বাড়ি ফিরছিলেন তিনি। গাড়িতে ফেরার পথে একাধিক বার ট্রাফিক সিগন্যাল ভাঙেন তিনি। খবর, প্রিয় তারকাকে দেখতে পেয়ে তাঁর পিছু নিয়েছিল এক দল অনুরাগী। তাঁদের এড়িয়ে এগিয়ে যাওয়ার জন্যই ট্রাফিক সিগন্যালের তোয়াক্কা করেননি বিজয়। এক বার বা দু’বার নয়, একাধিক বার ট্রাফিক আইন ভাঙার জন্য পুলিশের হাতেও পড়তে হয় তাঁকে। তারকা বলে ছাড় পেয়ে যাননি তিনি। আর্থিক জরিমানাও হয় তাঁর। তবে জরিমানার সেই অঙ্ক খুব বেশি নয়। মাত্র ৫০০ টাকা জরিমানা দিয়েই ছাড়া পেয়েছেন অভিনেতা।

রাজনীতির দিকে মন দিলেও আপাতত লোকেশ কনগরাজের ‘লিয়ো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বিজয়। খবর, আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে ওই ছবি। ছবিতে একটি বিশেষ চরিত্রে নাকি দেখা যেতে চলেছে বলিউড তারকা সঞ্জয় দত্তকেও। অন্য দিকে খবর, অ্যাটলি পরিচালিত শাহরুখ খানের ছবি ‘জওয়ান’-এও নাকি একটি বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে তামিল তারকাকে। যদিও এখনও পর্যন্ত তা নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement