Samantha Ruth Prabhu Controversy

‘আমার শরীরের অনেক জায়গায় চুল গজায়’! সামান্থাকে জবাব দিতে গিয়ে বেফাঁস দক্ষিণী প্রযোজক

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুর কর্মজীবন নাকি শেষ! এমন এক মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবু। সামান্থাকে জবাব দিতে গিয়ে ফের আলটপকা মন্তব্য চিট্টিবাবুর।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ২১:০৮
South Indian director-producer Chitti Babu hits back at Samantha Ruth Prabhu, calls her old.

সামান্থার কেরিয়ার কি শেষ? প্রশ্ন ঘিরে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে জোর চর্চা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী ছবির জগতে এখন শিরোনামে সামান্থা রুথ প্রভু ও চিট্টিবাবুর ঝগড়া। এক জন বলেন আমায় দেখ, তো অন্য জন বলেন আমায়। সেয়ানে সেয়ানে লড়াই বেশ জমে উঠেছে। সপ্তাহ দু’য়েক আগে প্রেক্ষাগৃহে মুক্তি পায় সামান্থা রুথ প্রভু অভিনীত ‘শকুলন্তম’। বেশ দামি বাজেটের ছবি হলেও বক্স অফিসে সেই অনুযায়ী ব্যবসা করতে ব্যর্থ হয়েছে সামান্থার এই ছবি। শুধু ব্যর্থই হয়নি, বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে। মুক্তির প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে ১০ কোটি টাকাও উপার্জন করতে পারেনি ছবি। ‘শকুন্তলম’ ব্যবসায়িক ভাবে ব্যর্থ হওয়ার পরেই সামান্থার দিকে ধেয়ে এসেছে সমালোচনার ঝড়। অভিনেত্রীর কর্মজীবন নাকি একেবারে শেষ হওয়ার মুখে, সপ্তাহ খানেক আগেই এমন মন্তব্য করেন দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবু। চিট্টিবাবুর নাম উল্লেখ না করলেও সমাজমাধ্যমে পাতায় ইঙ্গিতবাহী পোস্ট করে তাঁকে সপাট জবাবও দেন সামান্থা। তবে চিট্টিবাবুর নাম না নিলেও সামান্থার পোস্ট যে তাঁকে উদ্দেশ করেই, তা বুঝতে পেরে এ বার উত্তর দিলেন দক্ষিণী প্রযোজক-পরিচালক। চিট্টিবাবুর সেই উত্তর ঘিরেই এখন তুঙ্গে চর্চা।

Advertisement
South Indian Producer-Director Chitti Babu.

‘‘সামান্থা বুড়িয়ে গিয়েছেন,’’ কর্মজীবন শেষ হওয়া প্রসঙ্গে দাবি চিট্টিবাবুর। ছবি: সংগৃহীত।

দিন কয়েক সমাজমাধ্যমের পাতায় গুগলের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন সামান্থা। গুগলকে সামান্থা প্রশ্ন করেছিলেন, ‘‘কারও কানে এত চুল কী কারণে গজায়?’’ গুগলের উত্তর, ‘‘টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি পেলে কানের ভিতরে ও বাইরে চুল গজায়।’’ দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবুর ছবি দেখলেই বোঝা যায়, তাঁর মাথায় চুল না থাকলেও, দুই কানে চুলের কমতি নেই। তা থেকেই অনুরাগীদের ধারণা, নাম উল্লেখ না করলেও চিট্টিবাবুকেই নিশানা করেই কটাক্ষ করেছেন সামান্থা। এ বার সামান্থার এই ইঙ্গিতবাহী পোস্টের জবাব দিলেন চিট্টিবাবু। এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘তিনি শুধু আমার কানের চুল দেখেছেন, আমার শরীরের অন্য জায়গাতেও চুল গজায়।’’ এখানেই থামেননি তিনি। দক্ষিণী প্রযোজক-পরিচালক আরও বলেন, ‘‘সামান্থা এখন আর ১৮-২০ বছরের যুবতী নেই। ও এখন বুড়িয়ে গিয়েছে। ‘শকুন্তলম’-এর চরিত্রের জন্য ওর নির্বাচন একেবারেই ঠিক নয়। আর তাতে ভুল কী আছে! ওর গ্ল্যামারের দিন ফুরিয়ে এসেছে। ওর চেহারা এখন পার্শ্বচরিত্রে করার মতো, আর ওর এই সত্যটা মেনে নেওয়া উচিত।’’

সম্প্রতি এক অনুষ্ঠানে চিট্টিবাবু বলেন, ‘‘সস্তার আবেগ দিয়ে দর্শককে বেশি দিন ভুলিয়ে রাখা যায় না। ‘যশোদা’র প্রচারের পরে ‘শকুন্তলম’-এর প্রচারেও উনি চোখের জল ফেলছিলেন। ছবি ভাল না হলে চোখের জল ফেলে কী হবে!’’ চিট্টিবাবুর দাবি, ‘‘নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পরে জীবনধারণ করার জন্য সামান্থা ‘উ অন্তভা’ গানে নেচেছিলেন। এখন উনি যা কিছুর প্রস্তাব পাচ্ছেন, তাই-ই করছেন।’’ আপাতত বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দক্ষিণী অভিনেত্রী। সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement